Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের এদেশের মাটিতে স্থান নেই

অনৈসলামী কার্যকলাপ প্রতিরোধ কমিটি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০২১, ১২:০০ এএম

সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের এদেশের মাটিতে স্থান দেয়া হবে না। কুমিল্লায় পবিত্র কোরআন অবমাননা, পূজামণ্ডপে হামলা এবং সংখ্যালঘুদের বাড়ি ঘরে অগ্নিসংযোগ এর ঘটনার সাথে জড়িতদের অবিলম্বে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। ইসলামই সংখ্যালঘুদের জান মালের নিরাপত্তা নিশ্চিত করেছে। যারা সাম্প্রদায়িক সম্প্রীতি নস্যাৎ করতে চায় তারা দেশ জাতি ও ইসলামের শত্রু। এদের দাঁতভাঙ্গা জবাব দিতে হবে। সম্প্রতি অনৈসলামী কার্যকলাপ প্রতিরোধ কমিটি বাংলাদেশ হবিগঞ্জ জেলা আয়োজিত সম্মেলনে নেতৃবৃন্দ এসব কথা বলেন। সংগঠনের এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়।
জেলা আমীর মাওলানা জুনাইদ আহমেদ কাটখালীর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় আমীর আলহাজ আতিকুর রহমান নান্নু মুন্সী। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, কমিটির নায়েবে আমীর মুফতি মুশফিকুর রহমান জামাল রশিদী, মুফতী শিহাব উদ্দীন কাসেমী, মাওলানা আক্তারুজ্জামান সাদেকী, মাওলানা মাহদী হাসান, হাফেজ ইকবাল হাসান আজাদ ও মাওলানা জুনাইদ আহমেদ নোমানী ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ