Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

টাঙ্গাইলে গলা কেটে স্কুল ছাত্রীকে হত্যা

টাঙ্গাইল জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২১, ১২:০১ এএম

টাঙ্গাইলে সুমাইয়া নামের নবম শ্রেণির এক ছাত্রীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার সকালে কালিহাতী উপজেলার এলেঙ্গা পৌর শহরের কলেজ রোড এলাকার খোকনের বাড়ির সিঁড়িকোঠা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

এছাড়া একই স্থান থেকে গুরুতর আহত অবস্থায় মনির নামের এক কিশোরকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহত মনির উপজেলার ভাবলা গ্রামের মেহেরের ছেলে ও পরিবহন শ্রমিক হিসাবে কাজ করে।
নিহত সুমাইয়া আক্তার উপজেলার পালিমা এলাকার ফেরদৌস রহমানের মেয়ে ও এলেঙ্গা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে প্রেমগঠিত কারণে এ হত্যাকাণ্ড হতে পারে বলে ধারণা করছে পুলিশ।
কালিহাতী থানার অফিসার ইনচার্জ মোল্লা আজিজুর রহমান বলেন, সকালে স্থানীয় লোকজন ঘটনাস্থলে জবাই করা এক কিশোরী ও এক কিশোরকে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে কিশোরীর লাশ উদ্ধার করা হয়। এসময় ওই কিশোর জীবিত ছিল। পরে তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। তার অবস্থাও আশঙ্কাজনক। তার পেট থেকে ভুরি বেরিয়ে পড়েছে। এছাড়াও গলায় ও ঘাড়ে কাটা এবং শরীরের বিভিন্ন স্থানে ক্ষত রয়েছে বলে জানিয়েছেন টাঙ্গাইল জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. রাজিব পাল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ