Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ গেল দুইজনের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২১, ১২:৪৬ এএম

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ হারিয়েছেন দুইজন। তাদের মধ্যে লালবাগ থানার ৮ নম্বর গলির ৩তলা ভবনের ছাদ থেকে লাফিয়ে পড়ে নাসরিন আক্তার টিটিন (৪৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে।
গতকাল মঙ্গলবার বিকেল সাড়ে ৩টার দিকে ছাদ থেকে লাফিয়ে পড়ে ওই নারী গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার কারে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ৪টা ১০মিনিটে মৃত ঘোষণা করেন।
মৃতের স্বামী মো. জাফর বলেন, আমাদের ১৯ বছর হলো বিয়ে হয়েছে। কিন্তু সন্তান হয় না। এনিয়ে আমার স্ত্রী মানসিকভাবে অসুস্থ হয়ে পড়ে। গত ৬ মাস আগে তার করোনা পজিটিভ হয়। এরপর থেকে তার বুকেও কিছুটা সমস্যা দেখা দেয়। সে সবসময় বলত আমার শরীরে শান্তি পাচ্ছি না, আমি আত্মহত্যা করব। বিষয়টি তার ভাইদের জানানো হয়। তারাও তাকে অনেক বুঝিয়েছে। তিন দিন আগে তাকে একজন মনোরোগ বিশেষজ্ঞের কাছে নিয়ে গিয়েছিলাম।
তিনি জানান, গতকাল দুপুরে আমি তাকে খাবার দিতে বলি সে খাবার আনে। তাকেও খাবার খেতে বলি কিন্তু সে খাবার খায়নি। পরে আমি ঘুমিয়ে পড়ি। আশপাশে চিৎকার শুনে আমি উঠে রাস্তায় গিয়ে দেখি আমার স্ত্রী পড়ে আছে। তাকে দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
এদিকে, নিউমার্কেট থানার সায়েন্স ল্যাবরেটরি এলাকায় নির্মাণাধীন ভবনে প্লাস্টারের কাজ করার সময় নিচে পড়ে মোশারফ হোসেন নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। গতকাল দুপুর ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বেলা ২টার দিকে মৃত ঘোষণা করেন।
নিহতের সহকর্মী আমিনুল ইসলাম বলেন, গতকাল দুপুরের দিকে আমরা কয়েকজন মাচা তৈরি করে একটি ভবনের প্লাস্টারের কাজ করছিলাম। মোশারফ অসাবধানতাবশত ৭তলা ভবনের ৪তলা থেকে নিচে পড়ে যান। এরপর গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
তিনি আরও জানান, নিহতের গ্রামের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলারহাট থানায়। তিনি আজিমপুর বিডিআর ১ নম্বর গেট এলাকায় ভাড়া থাকতেন।
ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল্লাহ খান জানান, লাশ দুটি মর্গে রাখা হয়েছে। ময়না তদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ