Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এল আর গ্লোবালের সঙ্গে যুক্ত হলেন সাকিব আল হাসান

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০২১, ৯:২০ এএম

সম্পদ ব্যবস্থাপক প্রতিষ্ঠান এল আর গ্লোবালের সঙ্গে যুক্ত হয়েছেন ক্রিকেটার সাকিব আল হাসান। বিশ্বসেরা এই অলরাউন্ডার প্রতিষ্ঠানটির উপদেষ্টা পরিষদের সদস্য হয়েছেন।

শনিবার (১১ সেপ্টেম্বর) রাতে রাজধানীর একটি অভিজাত হোটেলে এক অনুষ্ঠান করে এ ঘোষণা দেয়া হয়। অনুষ্ঠানে সাকিব আল হাসান সশরীরে উপস্থিত ছিলেন।

সাকিব আল হাসানের পাশাপাশি প্রতিষ্ঠানটির উপদেষ্টা পরিষদের সদস্য করা হয়েছে দক্ষিণ এশিয়ার দেশগুলো থেকে প্রথম গ্র্যান্ড মাস্টার খেতাবধারী দাবাড়ু নিয়াজ মোর্শেদ এবং দৈনিক ইনকিলাবের ক্রীড়া ক্রীড়া সম্পাদক ও বিশেষ সংবাদদাতা রেজাউর রহমান সোহাগ।

অনুষ্ঠানে শেয়ারবাজারের বিভিন্ন বিষয় তুলে ধরেন এলআর গ্লোবালের প্রধান নির্বাহী কর্মকর্তা রিয়াজ ইসলাম।

তিনি বলেন, খেলার সঙ্গে শেয়ারবাজারে বিনিয়োগের অনেক মিল আছে। কোচ থাকতে হয়, অধিনায়ক থাকতে হয়, খেলোয়াড় থাকতে হয়।

রিয়াজ ইসলাম বলেন, এটা আশা করা যায় এই ইন্ডাস্ট্রিজ (শেয়ারবাজার) আরো বড় হবে। তবে সরাসরি বিদেশি বিনিয়োগ ছাড়া মার্কেটের প্রবৃদ্ধি কম হবে। আমরা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি) এবং আমেরিকার চেম্বারের সঙ্গে বিদেশি বিনিয়োগ আকর্ষণে চেষ্টা করছি।

বন্ড মার্কেট সম্পর্কে তিনি বলেন, আমাদের বন্ড মার্কেট এখনো সেই ভাবে শুরু হয়নি। এটা শুরু হচ্ছে। এখানে শিক্ষার অভাব ও কাঠামোগত সমস্যা আছে। সামনে বন্ড মার্কেট ভালো হবে বলে আশা করা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ