Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

স্বামীর মামলায় স্ত্রী ও প্রেমিক কারাগারে

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২১, ১২:০৭ এএম

স্বামীর দায়েরকৃত মামলায় স্ত্রীসহ পরকীয়া প্রেমিক ও তার এক সহযোগীকে কারাগারে পাঠিয়েছে আদালত। গত বুধবার স্বামী আবুল কালাম প্যাদা বাদী হয়ে স্ত্রী নিলুফা বেগম (৩০), পরকীয়া প্রেমিক তুহিন সরদার (২৩) ও তার সহযোগী রাকিবুল ইসলাম (২২) কে আসামি করে কলাপাড়া থানায় একটি মামলা দায়ের করে। পুলিশ বুধবার শেষ বিকালে বালিয়াতলী এলাকা থেকে তাদের গ্রেফতার করে।
মামলা সূত্রে জানা যায়, প্রায় ১৮ বছর আগে পটুয়াখালী জেলার কলাপাড়া উপজেলার বড়বালিয়াতলী গ্রামের আবুল কালামের সঙ্গে একই এলাকার নিলুফা বেগমের বিয়ে হয়। বর্তমানে তাদের এক মেয়ে ও এক ছেলে রয়েছে। পেশাগত কারণে কালাম কলাপাড়া পৌর শহরে অটোবাইক চালানোর সুযোগে তুহিন তার স্ত্রী নিলুফার সাথে পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এনিয়ে বেশ কয়েকবার শালিস বেঠক হলেও তারা সংশোধন হয়নি। গত ৬ সেপ্টেম্বর রাকিবুলের সহয়তায় ঘরে থাকা ২ লাখ টাকার স্বর্নালংকার নিয়ে নিলুফা বেগম ও তুহিন সরদার পলায়ন করে। পরে কোন উপায়ন্ত না পেয়ে তিনি পরিবারের সদস্যদের সম্মতিক্রমে কলাপাড়া থানায় মামলা দায়ের করেন।
কলাপাড়া থানার ওসি (তদন্ত) আসাদুজ্জামান জানায়, আসামিদের গ্রেফতার করে আদালতে প্রেরণ করলে বিজ্ঞ আদালত তাদের জেল হাজতে প্রেরনের নির্দেশ দেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ