Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

সকল শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দিন বাংলাদেশ খেলাফত মজলিস

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২১, ১২:০০ এএম

বাংলাদেশ খেলাফত মজলিসের সিনিয়র নায়েবে আমীর মাওলানা ইউসুফ আশরাফ বলেছেন, দ্বীর্ঘ সময় শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় শিক্ষা ব্যবস্থা প্রায় ধ্বংসের দারপ্রান্তে। শিক্ষার্থীরা বিভিন্ন নেশা ও অনৈতিক কাজে জড়িয়ে পড়ছে। এতে দেশ ও জাতি ক্ষতির সম্মুখীন হচ্ছে। তাই শিক্ষা ব্যবস্থা ও আগামী প্রজন্মকে বাঁচাতে হলে দ্রæত শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়ার বিকল্প নেই। মাদরাসাসহ সকল শিক্ষা প্রতিষ্ঠান খুলে দিন। তিনি গ্রেফতারকৃত আলেম-উলামা ও দলীয় নেতা কর্মীদের দ্রæত মুক্তি দেয়ার জন্য সরকারের প্রতি দাবি জানান। তিনি সংগঠনের নেতা কর্মীদেরকে সংগঠনের নিয়মতান্ত্রিক কার্যক্রম চালিয়ে যাওয়ার জন্য উদাত্ত আহŸান জানান।

তিনি গতকাল মঙ্গলবার পুরানা পল্টনস্থ বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় কার্যালয়ে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন। এতে উপস্থিত ছিলেন নায়েবে আমীর মাওলানা রেজাউল করিম জালালী, অফিস ও সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল, সাংগঠনিক সম্পাদক মাওলানা এনামুল হক মূসা, নির্বাহী সদস্য মাওলানা সাব্বির আহমদ উসমানী, প্রমুখ।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ