Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

মি. নুডল্স নিয়ে এলো কোরিয়ান সুপার স্পাইসি নুডল্স

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০২১, ৪:৫৪ পিএম

দেশের শীর্ষস্থানীয় নুডল্স ব্র্যান্ড ‘মিস্টার নুডল্স’ বাজারে নিয়ে এলো নতুন স্বাদের কোরিয়ান সুপার স্পাইসি নুডল্স। গতকাল (শনিবার) সন্ধ্যায় রাজধানীর বাড্ডায় এর প্রধান কার্যালয়ে পণ্যটির মোড়ক উন্মোচন করেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ইলিয়াছ মৃধা।

মি. নুডলস এর কোরিয়ান সুপার স্পাইসি নুডলসে ঝাল ও স্বাদের অসাধারণ কম্বিনেশন করা হয়েছে। এতে ব্যবহার করা হয়েছে কোরিয়ান মশলা ও রেড চিলি।

অনুষ্ঠানে ইলিয়াছ মৃধা বলেন, “মানসম্মত পণ্য ও চাহিদা অনুযায়ী পণ্য সরবরাহের কারণে ভোক্তাদের ভালবাসার প্রিয় একটি ব্র্যান্ড মি. নুডলস। মি. নুডল্স সবসময় ভোক্তার চাহিদার বিষয়টি বিবেচনায় নিয়ে আসছে এবং নিত্য নতুন পুষ্টিকর উপাদান ও বিভিন্ন ফ্লেভার যোগ করে নতুন ধরনের নুডল্স বাজারে নিয়ে আসছে। এবারের নতুন পণ্যটির মধ্য দিয়ে ভোক্তাদের কোরিয়ান মশলা ও ঝালের স্বাদ নেওয়ার সুযোগ করে দেয়া হয়েছে। আশা করছি, এটি ভোক্তাদের কাছে জনপ্রিয়তা পাবে”।

মি. নুডল্স এর নির্বাহী পরিচালক এ কে এম মইনুল ইসলাম মইন বলেন, “মি. নুডল্স এর কোরিয়ান সুপার স্পাইসি ৬২ গ্রামের প্রতি প্যাকের সর্বোচ্চ খুচরা মূল্য ধরা হয়েছে ২০ টাকা। এছাড়া ৪ ও ৮ পিসের ফ্যামিলি প্যাকের দাম নির্ধারণ করা হয়েছে যথাক্রমে ৭৫ ও ১৪০ টাকা। ডেইলি শপিংসহ বড় বড় সুপার স্টোর ও মুদি দোকানের পাশাপাশি ই-কমার্স সাইট অথবাডটকম থেকেও মি. নুডল্সের কোরিয়ান সুপার স্পাইসি নুডল্স পাওয়া যাবে”।

অনুষ্ঠানে মি. নুডল্স এর ডেপুটি জেনারেল ম্যানেজার (বিপণন) তোষণ পাল, জেনারেল ম্যানেজার (সেলস) আহম্মেদ হালিম, অ্যাসিসটেন্ট জেনারেল ম্যানেজার (অপারেশন) ইমরান আলী ও অ্যাসিসটেন্ট জেনারেল ম্যানেজার (বিপণন) রিয়াদুল ইসলামসহ প্রতিষ্ঠানটির উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ