Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

ফটো সাংবাদিক তানভীর রনির ইন্তেকাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের নারায়ণগঞ্জ জেলা শাখার সাংগঠনিক সম্পাদক তানভীর রনি ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। গতকাল বৃহস্পতিবার দুপুরে হাসপাতালে নেয়ার পথে মারা যান তিনি।

রনির ছোট ভাই ইসমাইল জানান, গত বুধবার রাত থেকেই তার গ্যাস্ট্রিকের সমস্যা হচ্ছিল। রাতে স্থানীয় হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে বাসায় ফিরেন তিনি। পরে গতকাল দুপুরে বাসায় হঠাৎ অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও মেয়ে, তিন ভাইসহ বহু আত্মীয় স্বজন রেখে গেছেন। বাদ এশা দেওভোগ বড় জামে মসজিদে মরহুমের জানাযা অনুষ্ঠিত হয়।
তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেনÑ নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান, নাসিক মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী, নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন, কেন্দ্রীয় ফটো জার্নালিস্ট এসোসিয়শেনর সভাপতি গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক কাজল হাজরা, নারায়ণগঞ্জ জেলা কমিটির সভাপতি হাবিবুর রহমান শ্যামল, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম সবুজসহ সকল সদস্যবৃন্দ। -প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ