Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রধানমন্ত্রীকে সংবর্ধনা জানাতে হাজার হাজার নেতা-কর্মীর অপেক্ষা

প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : জাতিসংঘের সাধারণ অধিবেশনে অংশ নেয়া শেষে দেশে ফেরা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সংবর্ধনা জানাতে বিমানবন্দর থেকে গণভবন পর্যন্ত সড়কে অবস্থান নিয়েছেন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

দুপুরের পর থেকে হাতে ফুল ও বিভিন্ন ধরণের ব্যানার প্ল্যাকার্ড নিয়ে তারা রাস্তার পাশে অবস্থান নেন। প্রধানমন্ত্রীকে বহনকারী বিমানটির আজ শুক্রবার বিকাল ৫টা ২০ মিনিটে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের কথা থাকলেও বিমান পৌঁছাবে ঘণ্টা দেড়েক দেরিতে। এতে ‘গণঅভ্যর্থনা’ দিতে বিমানবন্দরসহ বিভিন্ন সড়কের পাশে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের বাড়তি সময় অপেক্ষা করতে হচ্ছে। ইতিমধ্যে বিভিন্ন এলাকা থেকে নেতাকর্মীরা অভ্যর্থনা জানাতে বিকেলের আগেই সড়কে অবস্থান নিয়েছেন। আওয়ামী লীগের পক্ষ থেকে জানানো হয়েছিল প্রধানমন্ত্রীকে শুধু ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হবে। কর্মসূচিতে নেতাকর্মীদের সুশৃঙ্খলভাবে অংশ নেয়ার জন্য দলের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।

আজ শুক্রবার বিমানবন্দরের ওয়েবসাইটে এমিরেটসে ফ্লাইটসূচিতে দেখা যায়, প্রধানমন্ত্রীকে বহনকারী বিমানটির অবতরণের সম্ভাব্য সময় দেয়া রয়েছে সন্ধ্যা ৬টা ৩৮ মিনিট। ঢাকায় এমিরেটসের অপারেশন শাখার এক কর্মকর্তা গণমাধ্যমকে বলেন, দুবাই এয়ারপোর্টে যাত্রা বিরতির সময় কিছুটা দেরি হয়েছে। সে কারণে বিমানটি পূর্ব নির্ধারিত সময়ের চেয়ে কিছুটা বিলম্বে ৬টা ৩৮ মিনিটে অবতরণ করবে। ভার্জিনিয়ার ডালেস আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গতকাল বৃহস্পতিবার এমিরেটসের ফ্লাইটে ঢাকার পথে রওনা হন প্রধানমন্ত্রী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ