Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সউদীর লাক্সারিয়াস ফুড ব্রান্ড বাত্বীলের বাংলাদেশে ফ্রাঞ্চাইজ নিয়ে এলো বেক্সিমকো ফুডস

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০২১, ৫:২৫ পিএম

জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে রাজধানীর গুলশান-২-এ উদ্বোধন হলো বাত্বীলের প্রথম আউটলেট। সউদী আরবের এই লাক্সারিয়াস ফুড ব্রান্ডটি শনিবার (১৭ জুলাই) বাংলাদেশে ফ্রাঞ্চাইজ হিসেবে নিয়ে এলো বেক্সিমকো ফুডস লিমিটেড, যেখানে ইন্টারন্যাশনাল লাক্সারিয়াস ব্র্যান্ড এলভিএমএইচ-এর অংশীদার রয়েছে। বাত্বীল বাংলাদেশের এই শোরুমে পাওয়া যাবে হরেক রকমের মুখরোচক প্রিমিয়াম কোয়ালিটির খেজুর, চকোলেট ও ডিপসের বিভিন্ন রকমের ভেরিয়েশন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সানিয়া হুসাইন, প্রেসিডেন্ট জোন্টা আন্তর্জাতিক ক্লাব, ঢাকা এবং সাবেক প্রেসিডেন্ট সার্ক ওমেন্স এসোসিয়েশন (ওয়াইফ অফ সৈয়দ নাভেদ হোসেন, বেক্সিমকোর গ্রুপ ডিরেক্টর এবং সি.ই.ও। আরো উপস্থিত ছিলেন বেক্সিমকোর টপ অফিসিয়ালস মোস্তফা জামান (এক্সিকিউটিভ ডিরেক্টর, কর্পোরেট ফিনান্স), ইমরান মকবুল (সি.এফ.ও, বেক্সিমকো এলপিজি) এবং হাদি এস,এ চৌধুরী (জেনারেল ম্যানেজার, ইয়েলো রিটেইল এবং বেক্সিমকো ফুডস) ও অন্যান্য ব্যক্তিবর্গ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ