Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজধানীতে মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেল একজনের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০২১, ১২:০১ এএম

রাজধানীর পল্টনে জোনাকি সিনেমা হলের পাশে রাস্তা পারাপারের সময় মোটরসাইকেলের ধাক্কায় আলাউদ্দিন ব্যাপারী নামের একজন নিহত হয়েছেন। গতকাল সকাল সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হলে দুপুর আড়াইটার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহতের ছেলে সাকিব বলেন, আমার বাবা পল্টন এলাকায় আজিজ ফ্যাশন প্রাইভেট লিমিটেডের ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন। অফিসে যাওয়ার পথে রাস্তা পারাপারের সময় একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন তিনি। পরে পথচারীরা তাকে উদ্ধার করে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে অবস্থার অবনতি হয়। এরপর দ্রুত ঢামেক হাসপাতালে নেয়া হলে দুপুর আড়াইটার দিকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
তিনি আরও বলেন, আমাদের গ্রামের বাড়ি শরীয়তপুরের ডামুড্ডা থানায়। বর্তমানে মালিবাগ নিউ সার্কুলার রোড এলাকায় থাকতেন বাবা। ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, লাশ ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ