Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মার্কেন্টাইল ব্যাংকের অটোমেটেড চালান সিস্টেম (এসিএস) সেবার উদ্বোধন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০২১, ৫:০০ পিএম

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড সম্প্রতি অটোমেটেড চালান সিস্টেম (এসিএস) সেবার উদ্বোধন করেছে। অর্থ মন্ত্রণালয় ও বাংলাদেশ ব্যাংকের প্রত্যক্ষ তত্ত্বাবধানে এই সার্ভিস পরিচালিত হবে। বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর আহমেদ জামাল ও মার্কেন্টাইল ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোঃ কামরুল ইসলাম চৌধুরী গত ৭জুলাই মার্কেন্টাইল ব্যাংকের প্রধান কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে এ সেবার উদ্বোধন করেন।

অটোমেটেড চালান সিস্টেমের মাধ্যমে ভ্যাট, ট্যাক্স ও সরকারের যাবতীয় ফি দ্রুত ও সুরক্ষিতভাবে সংগ্রহ করা হবে, যাতে গ্রাহকরা সহজে আরও উন্নত সেবা পাবেন। এ সেবার আওতায় মার্কেন্টাইল ব্যাংকের যে কোনো শাখার কাউন্টারে অথবা অনলাইনের মাধ্যমে নগদ বা চেকের মাধ্যমে ট্রেজারি চালানের অর্থ জমা দেয়া যাবে। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মতিউল হাসান, উপব্যবস্থাপনা পরিচালক- আদিল রায়হান, শামীম আহমেদ, হাসনে আলম এবং মুঃ মাহমুদ আলম চৌধুরীসহ ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ