Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

করোনায় প্রাণ গেল আরো এক পুলিশ সদস্যের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ জুন, ২০২১, ১২:০০ এএম

করোনায় জীবন দিলেন বাংলাদেশ পুলিশের আরও একজন সম্মুখযোদ্ধা। তার নাম কনস্টেবল রকিব উদ্দিন (৫৯)। তিনি নওগাঁ জেলা সদর ট্রাফিক বিভাগে কর্মরত ছিলেন। করোনাকালে জনগণকে সুরক্ষাসেবা দিতে গিয়ে এ নিয়ে ৯৫ জন পুলিশ সদস্য জীবন উৎসর্গ করলেন। গতকাল পুলিশ সদরদফতরের এআইজি (মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স) মো. সোহেল রানা এ তথ্য জানান।

তিনি বলেন, গত বুধবার বেলা সাড়ে ১১টার দিকে রাজশাহীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রকিব উদ্দিন।
তিনি স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তার বাড়ি চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর থানার গোমস্তাপুর (বাজারপাড়া) গ্রামে। বাংলাদেশ পুলিশের ব্যবস্থাপনায় লাশ মরহুমের গ্রামের বাড়িতে পাঠানো হয়। সেখানে নওগাঁ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মরদেহ দাফন করা হয়েছে।

এআইজি সোহেল রানা আরও বলেন, কনস্টেবল রকিব উদ্দিনের অবস্থার অবনতি হলে নওগাঁ জেলা পুলিশ তাকে এয়ার অ্যাম্বুলেন্সযোগে ঢাকায় পাঠানোর চেষ্টা করলেও তাৎক্ষণিকভাবে এয়ার অ্যাম্বুলেন্সের ব্যবস্থা করা যায়নি।
পরে তাকে ঢাকায় পাঠানোর জন্য লাইফ সাপোর্ট সম্বলিত অ্যাম্বুলেন্স ভাড়া করা হয়। কিন্তু সকল চেষ্টা পেছনে ফেলে পৃথিবীর মায়া ত্যাগ করে না ফেরার দেশে চলে যান তিনি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

২২ ফেব্রুয়ারি, ২০২৩
১৮ ফেব্রুয়ারি, ২০২৩
১৬ ফেব্রুয়ারি, ২০২৩
১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ