Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিড়াল তুমি কার, সিদ্ধান্ত আজ!

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ জুন, ২০২১, ১২:০১ এএম

একটি বিড়াল দুই মহিলার মধ্যে সমস্যার সৃষ্টি করেছে। তারার উভয়েই বিড়ালের মালিকানা দাবি করছেন। কিন্তু সমস্যার কোনো সমাধান হচ্ছে না। বিড়াল কেন্দ্রিক তাদের টানাটনি শেষ পর্যন্ত থানা পুলিশে গড়িয়েছে। আজ বৃহস্পতিবার পুলিশের উপস্থিতিতে সৃষ্ট বিড়াল জটিলতার নিরসন হতে পারে।
আর এ ঘটনা ঘটেছে রাজধানীর মিরপুরের পল্লবী এলাকায়। এক মহিলার কাছে থাকা একটি বিড়ালের মালিকানা দাবি করেন মনিরা নামে অপর এক মহিলা। এ বিষয়ে তিনি পল্লবী থানায় লিখিত অভিযোগ করেছেন।

গতকাল বুধবার পল্লবী থানার এসআই শরিফুল ইসলাম জানান, শাজাহানপুরের মনিরা নামের এক মহিলা তিন দিন আগে থানায় একটি লিখিত অভিযোগ করেন। অভিযোগে তিনি বলেছেন, তার একটি বিড়াল পল্লবীর ডিওএসএইচ এলাকার এক মহিলার কাছে আছে। কিন্তু ওই মহিলা এখন বিড়ালটি ফেরত দিতে অস্বীকার করছেন।

এসআই শরিফুল আরো জানান, বিড়ালের মালিকানার অভিযোগ পেয়ে তিনি গতকাল ডিওএসএইচ এলাকায় যান। কিন্তু মহিলাকে পাওয়া যায়নি। তবে এই ঘটনায় আজ ডিওএসএইচ পরিষদসহ দুই মহিলাকে নিয়ে সিদ্ধান্তের জন্য বসা হবে। সিদ্ধান্তর পরে বলা যাবে বিড়ালটি কোন মহিলার কাছে থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ