Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

উপায়’র মাধ্যমে কর্মীদের বেতন দেবে ফ্যালকন গ্রুপ

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২১, ৫:৫৭ পিএম

দেশের অন্যতম শীর্ষ ডিজিটাল আর্থিক সেবাদানকারী প্রতিষ্ঠান, উপায়’র মাধ্যমে কর্মীদের বেতন প্রদানে ফ্যালকন গ্রুপের সাথে সম্প্রতি একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। উপায় এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও সাইদুল হক খন্দকার এবং ফ্যালকন গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মাহাতাব উদ্দিন আহমেদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। মঙ্গলবার (১৫ জুন) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

উপায়’র পক্ষে চীফ স্ট্র্যাটেজি অফিসার জিয়াউর রহমান, চীফ ফিন্যান্সিয়াল অফিসার নূর-ই-আলম সিদ্দিকী, ডাইরেক্টর (বিজনেস সেল্স) সাদ মোহাম্মদ ফজলুল করিম, ডাইরেক্টর (ডিস্ট্রিবিউশন সেল্স) বিপ্লব ব্যানার্জী, সিনিয়র ম্যানেজার (বিজনেস সেল্স) এস এম ওয়াহিদ ফেরদৌস এবং ফ্যালকন গ্রুপের মহাব্যবস্থাপক দুলাল চন্দ্র সরকার চুক্তি স্বাক্ষর অনুষ্ঠনে উপস্থিত ছিলেন।

সব শ্রেণীর জনগনকে আরো বৃহৎ পরিসরে আর্থিক সেবা দেওয়ার লক্ষ নিয়ে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের সাবিসিডিয়ারী উপায় চলতি বছরের মার্চ মাসে যাত্রা শুরু করে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ