Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মো. ওয়ালি আহমেদ

শোক সংবাদ

প্রেস বিজ্ঞপ্তি : | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২১, ১২:০২ এএম

মুক্তিযোদ্ধার সন্তান আইনজীবী কেন্দ্রীয় কমিটির সেক্রেটারি অ্যাডভোকেট মো. সাইফুল বাহার মজুমদারের শ্বশুর রাজধানীর মগবাজার মধুবাগের বাসিন্দা প্রবীণ আওয়ামী লীগ নেতা মো. ওয়ালি আহমেদ (৮১) গত রোববার জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট হাসপাতালের সিসিইউতে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি সহধর্মিণী, দুই ছেলে, দুই মেয়ে, নাতি নাতনি, আত্মীয়স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মগবাজার মধুবাগ টিএন্ডটি জামে মসজিদে বাদ আসর নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

গতকাল সোমবার ২য় নামাজে জানাজা শেষে হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার ধনকুড়া পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তার মৃত্যুতে শোক ও সমবেদনা জানিয়েছেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল এর সাবেক ভারপ্রাপ্ত মহাসচিব সফিকুল বাহার মজুমদার টিপু, শরীফ উদ্দিন, আনোয়ার হোসেন পাহাড়ি বীর প্রতীক, হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সেক্রেটারি অ্যাডভোকেট মো. আলমগীর চৌধুরী, ঢাকা সিটি করপোরেশনের মধুবাগের কমিশনার তৈমুর রেজা খোকন ও বিজ্ঞাপনী সংস্থা ফ্রন্টলাইন কমিউনিকেশন্স লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ফেরদৌস আলম মজুমদার প্রমুখ। -প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ