Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সরকার সবক্ষেত্রে সম্পূর্ণরূপে ব্যর্থ: সোহেল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ জুন, ২০২১, ৪:৪৭ পিএম

সরকার করোনা মহামারী মোকাবেলা করাসহ সর্বক্ষেত্রেই সম্পূর্ণরূপে ব্যর্থ হয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি হাবিব-উন-নবী খান সোহেল।

তিনি বলেন, পার্শ্ববর্তী দেশ নেপাল, ভূটান, থাইল্যান্ড, সিঙ্গাপুর ও ভিয়েতনামে করোনা মহামারীতে খুব কম সংখ্যক মানুষ মারা গেলেও সরকারী হিসেবে এ পর্যন্ত বাংলাদেশে ১২ হাজার ৫০০ এর অধিক মানুষ মারা গেছে। কিন্তু প্রকৃত সংখ্যা আরও বেশী।

শুক্রবার (১১ জুন) বিএনপি’র প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান বীর উত্তম এর ৪০তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল সোনারগাঁও উপজেলা শাখা’র উদ্যোগে বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে প্রতিবন্ধী নারীকে চিকিৎসা সহায়তা প্রদান অনুষ্ঠানে তিনি একথা বলেন।

হাবিব-উন-নবী সোহেল বলেন, আইয়ুব, ইয়াহিয়ার আমলেও এদেশের মানুষ ভোট দিতে পেরেছে কিন্তু বর্তমান আওয়ামী সরকার মানুষের ভোটের অধিকারসহ সকল মৌলিক ও মানবাধিকার হরণ করে নিয়েছে।
বর্তমান অবৈধ সরকারের পতন ঘটিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠার মহান ব্রত নিয়ে কাজ করে যাচ্ছে স্বেচ্ছাসেবক দল।

ইনশাল্লাহ দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নেতৃত্বে জনগণের সরকার প্রতিষ্ঠায় জনগণকে সাথে নিয়ে রাজপথে সংগ্রাম অব্যাহত রাখবে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল।

সোনারগাঁও উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক সালাহ উদ্দিন সালুর সভাপতিত্বে ও কেন্দ্রীয় সহ-সভাপতি ওয়াহিদ বিন ইমতিয়াজ বকুলের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান এবং সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভুইয়া জুয়েল।

উপস্থিত ছিলেন- সাংগঠনিক সম্পাদক ইয়াসিন আলী, উপদেষ্টা জাকির হোসেন মিজান, যুগ্ম সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান বাচ্চু, আশরাফ উদ্দিন রুবেল, ডি. জেড. এম. হাসান বিন সফিক, সহ-সাধারণ সম্পাদক অ্যাড. মহিউদ্দিন লোবান, কাজী ইফতেখায়রুজ্জামান শিমুল,

প্রচার সম্পাদক আনিসুর রহমান সুজন, প্রকাশনা সম্পাদক হুমায়ুন কবির, সহ-সাংগঠনিক সম্পাদক সালেহ আহমেদ কাঞ্চন, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান,

কেন্দ্রীয় নেতা এ বি এম মুকুল, মোজাম্মেল হক মৃধা, মো. আনোয়ার হোসেন, ওমর ফারুক, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক জি এস শাহ আলমসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ