Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

মারামারি ঠেকাতে গিয়ে লাঠির আঘাতে এসআই আহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ মে, ২০২১, ১২:০০ এএম

রাজধানীর শাহবাগ জাদুঘরের সামনে ভাসমান ফুল বিক্রেতা ও এক মানসিক ভারসাম্যহীনের মারামারি ঠেকাতে গিয়ে লাঠির আঘাতে আহত হয়েছেন শাহবাগ থানার এসআই টিপু সুলতান। পুলিশের এ সদস্যকে লাঠি দিয়ে আঘাত করায় জামাল নামের ওই মানসিক ভারসাম্যহীনকে আটক করেছে পুলিশ। গতকাল বিকেল পৌনে ৫টার দিকে এ ঘটনা ঘটে। পরে আহত এসআইকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হয়।

খুব একটা গুরুতর না হলেও প্রচণ্ড আঘাত পেয়েছেন টিপু সুলতান। এসআই টিপু সুলতান বলেন, মানসিক ভারসাম্যহীন ও ভাসমান ফুল বিক্রেতার মাঝে জাদুঘরের সামনে মারামারি করছেন দেখে আমি ঠেকাতে গেলে জামাল আমার মাথায় লাঠি দিয়ে বাড়ি মারে। সঙ্গে সঙ্গে আমি মাথা ধরে নিচে বসে পড়ি। আঘাত পেলেও মাথা ফাটেনি। পরে ঢাকা মেডিকেলে চিকিৎসা নিতে আসি। সিটি স্ক্যানের রিপোর্ট ঠিক আছে। চিকিৎসক সাত দিনের বেড রেস্ট দিয়েছে।
ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া বলেন, মারামারি ঠেকাতে গিয়ে লাঠির বাড়িতে মাথায় আঘাতপ্রাপ্ত হন তিনি। পরে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়। সিটি স্ক্যানে কোনো সমস্যা পাওয়া যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ