Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হতে হবে: প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ মে, ২০২১, ৩:৩৭ পিএম

যুবসমাজকে চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
শনিবার আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা মৎস্যজীবী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এ কথা বলেন। এদিন বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ের অনুষ্ঠানে ভিডিও বার্তায় শুভেচ্ছা জানান প্রধানমন্ত্রী।
শেখ হাসিনা যুবসমাজের উদ্দেশ্যে বলেন, চাকরির পেছনে না ছুটে মৎস্য উদ্যোক্তা হোন। প্রধানমন্ত্রী বলেন, ‘সব ক্ষেত্রে বাংলাদেশকে স্বয়ংসম্পূর্ণ করতে চাই এবং জাতির পিতার আদর্শ নিয়ে বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়াবে বাংলাদেশ। তিনি বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এসে মানুষের ভাগ্য পরিবর্তনে কাজ করছে।
মৎস্যজীবী লীগের সভাপতি সায়ীদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, কেন্দ্রীয় কার্যকরী সদস্য শাহাবুদ্দীন ফরাজী, এবিএম রিয়াজুল কবির কাওছার এবং মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক শেখ আজগর নস্কর।



 

Show all comments
  • মো সোহেল রানা মামুন ২২ মে, ২০২১, ৪:৪৪ পিএম says : 0
    মাননীয় প্রধানমন্ত্রী বলেন উদ্যোগতা হতে এদিকে উদ্যোগতা হলে সরকারি ভিবিন্ন দফতর এর অসহযোগিতা প্রতিটি পদক্ষেপে ঘুষ দিতে দিতে অস্থিতিশীল পরিস্থিতি মোকাবেলা করে মনে হয় কোন পাগলের পাল্লায় পড়ে যে উদ্যোগতা হতে এলাম তারচেয়ে একটা পিওনের চাকরি করলেও ভালো হতো । লোকশান এর কিছু নাই মাস শেষে বেতন তো আছেই সাথে কয়েকশো গুণ উপরি উপার্জন এর নিশ্চয়তা আছে তাই যারা বুদ্ধিমান সবাই চাকরির পক্ষে থাকাবে ।
    Total Reply(0) Reply
  • Abdul Kader Asik ২২ মে, ২০২১, ৪:৪৯ পিএম says : 0
    টাকাটা কে দেবে
    Total Reply(0) Reply
  • ম নাছিরউদ্দীন শাহ ২২ মে, ২০২১, ৪:৫৪ পিএম says : 0
    মাননীয় প্রধানমন্ত্রী আপনাকে গভীর শ্রদ্ধাভরা সালাম। আপনি বাংলাদেশের ইতিহাসে উন্নয়ন অগ্রগতির প্রতিষ্টাতা বাংলাদেশ আজকে উন্নয়নশীল দেশের কাতারে। ভীশনারী লিডারশিপের সুফল জাতি পাচ্ছেন। দেশের যুব সমাজকাঠামোয় পরিবর্তন দরবার। চাকুরী নয় উন্নয়ন অগ্রগতি প্রতিযোগিতামূলক বিশ্বের উদ‍্যোক্তা হওয়ার বিশালাকার সুযোগ সৃষ্টি করে দিচ্ছেন। যুব সমাজ মাননীয় প্রধানমন্ত্রীর আহবান সাড়া দিবেন ইনশাআল্লাহ
    Total Reply(0) Reply
  • Mohammad shah alam ২২ মে, ২০২১, ৬:৪২ পিএম says : 0
    আমি একজন মুক্তিযোদ্ধা সন্তান । টাকার অভাবে শিক্ষিত যুবক হষে্ও কিছুই করতে পারিনি। বাবা মারাগেছেন 3 বছর হয়। মুক্তিযোদ্ধা মন্ত্রনালয়ের গাফেলতির কারন, আমার মা কোন ভাতা পাচ্ছেনা এব্যাপারে সাহায্য চাই। কার সাথে যোগাযোগ করবো? দয়াকরে কেউ জানাবেন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ