Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভয়েস রেকর্ডে প্রধানমন্ত্রীর ঈদ শুভেচ্ছা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ মে, ২০২১, ১২:০০ এএম

ভয়েজ রেকর্ডে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশের সবগুলো মোবাইল অপারেটরের গ্রাহকদের ফোনে ভয়েস রেকর্ড পাঠিয়ে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান তিনি। গত দুই দিন আগে থেকে মোবাইল গ্রাহকরা তাদের মোবাইলে ধারাবাহিকভাবে প্রধানমন্ত্রীর এই শুভেচ্ছা বার্তা পাচ্ছেন।

ভয়েস রেকর্ডিং শুভেচ্ছা বার্তায় প্রধানমন্ত্রী বলেন, ‘হ্যালো, আমি শেখ হাসিনা বলছি, আসসালামু আলাইকুম। একমাস সিয়াম সাধনার শেষে আমাদের মাঝে এসেছে ঈদ-উল-ফিতর। এখনও করোনাভাইরাসের তাণ্ডব চলছে। মহান আল্লাহতালা আমাদের এই মহামারি থেকে মুক্তি দিন, সেটাই কামনা করি।

যেভাবে সংগ্রামের সাথে পবিত্র রমজান মাস পালন করেছেন, ঠিক সেইভাবে স্বাস্থ্যবিধি মেনে চলুন। নিজেরা সুস্থ থাকুন। ঈদুল ফিতরে সকলে আনন্দ করুন, তবে স্বাস্থ্যবিধি মেনে। আমার শুভেচ্ছা নেবেন, পরিবারের সবাইকে দেবেন। ঈদ মোবারক।’ প্রসঙ্গত, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর আগেও ঈদ উপলক্ষে ভয়েস রেকর্ডে দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ