Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডায়মন্ড ওয়ার্ল্ডের গ্রাহকরা পাবেন ১০ লাখ টাকার লাইফ ইন্সুরেন্স

| প্রকাশের সময় : ৩ মে, ২০২১, ১২:০১ এএম

ঈদুল ফিতর উপলক্ষে গ্রাহকদের বর্তমান অবস্থা চিন্তা করে দেশের সু-পরিচিত জুয়েলারি ব্রান্ড ডায়মন্ড ওয়ার্ল্ড এর ভেরিফাইড ফেসবুক পেজের লাইভে এসে গত বৃহস্পতিবার ক্রেতা বান্ধব ঈদ আয়োজনের পর্দা উন্মোচন করলেন জনপ্রিয় চিত্র নায়িকা মৌসুমি।

এবারের ঈদ আয়োজনে ডায়মন্ড ওয়ার্ল্ড এর কাস্টমাররা অনলাইনে ক্রয়কৃত সকল ডায়মন্ডের গহনাতে পাবেন ২৭% ডিসকাউন্ট, ১৫ দিনের মধ্যে ফ্রি একচেঞ্জ সুবিধা, ২৫% টাকা পেমেন্ট করে বুকিং সুবিধা, ফ্রি হোম ডেলিভারি, ১২ মাস পর্যন্ত কিস্তি সুবিধা এবং প্রতিটি কেনা কাটায় ১০ লাখ টাকা পর্যন্ত ফ্রি লাইফ ইন্স্যুরেন্স সুবিধা। পেমেন্ট করা যাবে বিকাশ, নগদ, রকেটসহ যেকোন ডেবিট বা ক্রেডিট কার্ড দিয়ে। অফারটি চলবে চাঁদ রাত পর্যন্ত। অর্ডার করতে ভিজিট করতে হবে https://www.diamondworldltd.com/eid2021.html লিংকে অথবা কল করা যাবে : ০১৭১৩১৯৯২৭০ নম্বরে। এছাড়াও ডায়মন্ড ওয়ার্ল্ডের সকল শোরুমে ডায়মন্ড জুয়েলারিতে থাকছে ২৫% ডিসকাউন্ট, স্ক্র্যাচ অ্যান্ড উইন ক্যাশ ব্যাক অফার এবং প্রতিটি কেনা কাটায় ১০ লাখ টাকা পর্যন্ত ফ্রি লাইফ ইন্সুরেন্স সুবিধা। -প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ