Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খালেদা জিয়ার সুস্থতা কামনায় কোরআন খতম ও শতাধিক মসজিদে দোয়া মাহফিল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২১, ৮:৪০ পিএম

করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দেশজুড়ে নানা ধরনের কর্মসূচী পালন করা হচ্ছে। বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা খালেদা জিয়া সহ দলের অসুস্থ নেতাকর্মীদের আশু সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিল এবং ইফতার মাহফিল করছেন।

তারই ধারাবাহিকতায় পাবনার শতাধিক মসজিদে খালেদা জিয়ার আরোগ্য কামনায় কুরআন খতম ও দোয়া মাহফিল করা হয়েছে। মসজিদ ও এতিম খানায় বিতরণ করা হয়েছে খেজুর এবং কুরবানী দেয়া হয়েছে ছাগল।

বিএনপির চেয়ারপারসনের বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাসের সার্বিক তত্ত্বাবধানে পাবনা মানব কল‍্যাণ ট্রাস্ট্রের উদ্যোগে এসব কর্মসূচী পালিত হয়। জানা গেছে, পাবনার বিভিন্ন এলাকার শতাধিক মসজিদে পবিত্র কুরআন খতম, দোয়া মাহফিল এবং বিভিন্ন মাদরাসার এতিম ছাত্র ছাত্রী সহ সাধারণ শিক্ষার্থীরদের মাঝে ইফতারের জন্য খেজুর বিতরণ করা হয়।

উল্লেখ্য যে, গত ১১ এপ্রিল খালেদা জিয়ার করোনা শনাক্ত হওয়ার পর গুলশানের বাসা ‘ফিরোজায়’ তার ব্যক্তিগত চিকিতসক অধ্যাপক এফএম সিদ্দিকীরে নেতৃত্বে চিকিতসা নিচ্ছেন। করোনা আক্রান্তের ১৪ দিন অতিক্রান্ত হওয়ার পর গত শনিবার (২৪ এপ্রিল) খালেদা জিয়ার করোনা টেস্ট করা হয়েছিলো কিন্তু ফলাফল পজেটিভ আসে।

‘ফিরোজা’র বাসায় বিএনপি চেয়ারপারসন ছাড়াও আরো ১৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে এখন খালেদা জিয়াসহ চারজন করোনা পজেটিভ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ