Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

বীমা খাতে প্রথম ‘তিন ঘন্টায় কোভিড ক্লেইম ডিসিশন’ সার্ভিস চালু করলো মেটলাইফ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২১, ৬:০৪ পিএম

মেটলাইফ বাংলাদেশ বীমা খাতে প্রথম বারের মতো চালু করলো ''তিন ঘন্টায় কোভিড ক্লেইম ডিসিশন” সেবা। এ সেবার আওতায় কোভিড-১৯ এ মৃত্যু বরণকারী পলিসি হোল্ডারদের বেনিফিসিয়ারি ২০ লাখ টাকা পর্যন্ত বীমা দাবির সিদ্ধান্ত মাত্র ৩ ঘন্টায় পেয়ে যাবেন।


দ্রুত এই সেবাটির মাধ্যমে ৩ ঘণ্টায় বীমা দাবির সিদ্ধান্ত জানার পাশাপাশি, ৩ কর্ম দিবসে ইলেকট্রনিক ফান্ড ট্রান্সফার (ইএফটি)-এর মাধ্যমে বীমা দাবির অর্থ দিয়ে দেওয়া হবে। এই পর্যায়ে এই সেবাটি কেবল ব্যক্তি বীমার ক্ষেত্রে প্রযোজ্য হবে।

''তিন ঘন্টায় কোভিড ক্লেইম ডিসিশন” সেবাটি পাওয়ার জন্য প্রয়োজনীয় কিছু ডক্যুমেন্ট ইমেইল করতে হবে এই ঠিকানায়: [email protected]। আবেদনকারীকে এসএমএস এর মাধ্যমে বীমা দাবির অগ্রগতি সম্পর্কে জানিয়ে দেয়া হবে।

এই নতুন সেবাটি সম্পর্কে মেটলাইফ বাংলাদেশ-এর জেনারেল ম্যানেজার, আলা আহমদ বলেন, ''এই সময়ে আমাদের দ্বায়িত্ব হচ্ছে গ্রাহকদের সেবায় সম্ভব্য সব কিছু করা। বাংলাদেশে চলমান কোভিড-১৯ পরিস্থিতিতে এই সেবাটি হচ্ছে গ্রাহকদের পাশে দাঁড়ানোর জন্য আমাদের নতুন একটি প্রচেষ্টা।”

সেবাটি সম্পর্কে বিস্তারিত জানা যাবে এই ওয়েব পেইজ থেকে: https://www.metlife.com.bd/three-hour-claims0/



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ