Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইউএস-বাংলা বর্তমানে ৭টি দেশের ৮টি রুটে ফ্লাইট পরিচালনা করছে

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২১, ১:০১ পিএম

সকল ধরনের স্বাস্থ্য নির্দেশনা মেনে করোনাকালীন সময়ে আন্তর্জাতিক রুটে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। সাতটি দেশের আটটি গন্তব্যে সরাসরি ফ্লাইট পরিচালনা অব্যাহত রেখেছে ইউএস-বাংলা। বর্তমানে বাংলাদেশ সিভিল এভিয়েশন এর নির্দেশনা মেনে ঢাকা থেকে মাস্কাট, দোহা, দুবাই, চেন্নাই, কলকাতা, কুয়ালালামপুর, সিঙ্গাপুর ও গুয়াংজুতে ফ্লাইট পরিচালনা করছে।

ঢাকা থেকে মাস্কাট ও চেন্নাই সপ্তাহে ৭টি করে ফ্লাইট, দুবাই ও কলকাতায় ৬টি করে ফ্লাইট, ৪টি ফ্লাইট দোহায়, ২টি ফ্লাইট কুয়ালালামপুরে এবং সিঙ্গাপুর ও গুয়াংজুতে ১টি করে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। এছাড়া চট্টগ্রাম থেকে সরাসরি সপ্তাহে তিনটি ফ্লাইট মাস্কাট ও ৪টি ফ্লাইট চেন্নাই পরিচালনা করছে।

আন্তর্জাতিক প্রত্যেকটি রুটেই ইউএস-বাংলা এয়ারলাইন্স ১৬৪ আসনের বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট দিয়ে পরিচালিত হচ্ছে। ইউএস-বাংলার বিমান বহরে ৪টি বোয়িং ৭৩৭-৮০০, ৭টি ব্র্যান্ডনিউ এটিআর ৭২-৬০০সহ মোট ১৪ টি এয়ারক্রাফট রয়েছে।

টিকেট রিজার্ভেশন সংক্রান্ত যেকোনো তথ্যের জন্য ইউএস-বাংলা এয়ারলাইন্স এর যেকোনো সেলস্ অফিস অথবা আপনার নিকটস্থ যেকোনো ট্রাভেল এজেন্সিতে যোগাযোগ করুন। কিংবা যোগাযোগ করুন ০১৭৭৭৭৭৭৮০০-৮০৬ অথবা ১৩৬০৫।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ