Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিডি ফাইন্যান্স সিকিউরিটিজ লিমিটেডের নতুন ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী এ.এইচ.এম. নাজমুল হাসান

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০২১, ৮:৩২ পিএম

বিডি ফাইন্যান্স সিকিউরিটিজ লিমিটেডের (বিডি সিকিউরিটিজ)-এর নতুন ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী হিসেবে জনাব এ.এইচ.এম. নাজমুল হাসান যোগদান করেন। তিনি বিডি সিকিউরিটিজ-এ যোগদানের পূর্বে আইডিএলসি সিকিউরিটিজ লিমিটেডের -এর হেড অব অপারেশন্স হিসেবে দায়িত্ব পালন করেছেন।
জনাব নাজমুল হাসান বাংলাদেশের ক্যাপিটাল মার্কেট ইন্ডাসট্রিতে গতিশীল নেতৃতের জন্য বিশেষভাবে পরিচিত। ক্যাপিটাল মাকের্টে তার রয়েছে ১৪ বছরের বাস্তব কাজের অভিজ্ঞতা। তিনি আইডিএলসি ইনভেস্টমেন্ট ও লিডস কর্পোরেশনেও বিভিন্ন সেক্টরে দক্ষতার সাথে দায়িত্ব পালন করেছেন। তিনি ব্যবসায়িক নীতি ও পদ্ধতি,ফিন-টেক, ঝুকিঁ ব্যবস্থাপনা, মার্জিন ম্যানেজমেন্ট, পণ্য ও প্রক্রিয়ার বিকাশ এসব বিভিন্ন পদ্ধতি প্রয়োগ ও বাস্তবায়নের মাধ্যমে সংগঠনকে রুপান্তর ও গতিশীল করতে বিশেষভাবে সমাদৃত।
জনাব নাজমুল হাসান দিল্লি বিশ^বিদ্যালয় থেকে গ্রাজুয়েশন করেছেন। পরবর্তীতে ঢাকা বিশ^বিদ্যালয় থেকে ব্যবসায় প্রশাসন থেকে এমবিএ ডিগ্রী অর্জন করেন। তিনি তার সুদীর্ঘ পেশাগত জীবনে দেশে ও দেশের বাহিরে বিশেষ করে জাপান, জার্মানি ইন্ডিয়াসহ বিশে^র বিভিন্ন দেশে আয়োজিত বিভিন্ন আন্তর্জাতিক সেমিনার, সিম্পোজিয়াম ও কর্মশালায় অংশগ্রহন করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ