Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বাংলাদেশ ওষুধ শিল্প সমিতির নির্বাচনে পাপন ফের সভাপতি নির্বাচিত

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০২১, ৫:৫০ পিএম

বাংলাদেশ ওষুধ শিল্প সমিতির নির্বাচনে নাজমুল হাসান পাপন ফের সভাপতি নির্বাচিত হয়েছেন।পাপন বেক্সিমকো ফার্মাসিউটিক্যালস্ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবং ফার্মাটেক কেমিক্যালস লিমিটেডেরও চেয়ারম্যান। সংগঠনটির মহাসচিব হিসেবে নির্বাচিত হয়েছেন হাডসন ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এস এম শফিউজ্জামান।

ওষুধ শিল্প সমিতির পাঠানো এক বিজ্ঞপ্তিতে বলা হয়, সমিতির ৫০তম বার্ষিক সাধারণ সভায় বাংলাদেশ ওষুধ শিল্প সমিতির ২০২১-২০২২ ও ২০২২-২০২৩ মেয়াদের জন্য পুনর্নিবাচিত হন তারা। এ ছাড়াও ইনসেপ্টা ফার্মাসিউটিক্যলস লিমিটেডের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক আব্দুল মুক্তাদিরকে সিনিয়র সহ-সভাপতি, গ্লোব ফার্মাসিউটিক্যালস্ লিমিটেডের চেয়ারম্যান মো. হারুনুর রশীদকে সহ-সভাপতি এবং হেলথকেয়ার ফার্মাসিউটিক্যালস লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মুহাম্মদ হালিমুজ্জামানকে কোষাধ্যক্ষ হিসেবে নির্বাচিত হয়েছেন।

কমিটির অন্য সদস্যরা হলেন বিকন ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ এবাদুল করিম, ইনসেপ্টা ভ্যাকসিন লিমিটেডের ভাইস চেয়ারম্যান হাসনিন মুক্তাদির, ড্রাগ ইন্টারন্যাশনাল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এম এ হায়দার হোসেন, জেএমআই ইন্ডাস্ট্রির গ্যাস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. আবদুর রাজ্জাক, নোভিস্টা ফার্মা লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এস এ রাব্বুর রেজা, ইউনিমেড ইউনিহেলথ ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এম মোসাদ্দেক হোসেন, ডেল্টা ফার্মা লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. জাকির হোসেন, রেনেটা লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও কায়সার কবীর, পপুলার ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ডা. মোস্তাফিজুর রহমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ