Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

মতিন খসরুকে কেবিনে স্থানান্তর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

করোনা আক্রান্ত অ্যাডভোকেট আবদুল মতিন খসরুকে আইসিউ থেকে কেবিনে স্থানান্তর করা হয়েছে। তার ব্যক্তিগত সহকারি অ্যাডভোকেট মো. মহিন গতকাল বুধবার এ কথা জানিয়েছেন। তিনি আরও জানান, সুপ্রিম কোর্ট বারের সভাপতি ও সাবেক আইনমন্ত্রী অ্যাডভোকেট আব্দুল মতিন খসরু করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন রয়েছেন। গত রোববার রাতে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়েছিলো। পরিস্থিতি উন্নতির দিকে হওয়ায় তাকে বুধবার কেবিনে স্থানান্তর করা হয়।

গত ১৫ মার্চ আব্দুল মতিন খসরু সংসদ সচিবালয়ে করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। ১৬ মার্চ সকালে তার রিপোর্টে করোনা পজিটিভ আসে। করোনা আক্রান্তের খবর ওইদিন তিনি নিজেই সংবাদ মাধ্যমকে জানান। পরে তাকে সিএমএইচে ভর্তি করা হয়। গত রোববার রাত ১২টার দিকে তাকে আইসিইউতে নেয়া হয়েছে। আব্দুল মতিন খসরুর শারীরিক অবস্থা ভালো রয়েছে। তার অক্সিজেনের লেভেল ঠিক আছে। তবে শরীরে সোডিয়ামের মাত্রা কিছুটা হ্রাস পেয়েছে।
গত ১০ ও ১১ মার্চ অনুষ্ঠিত সুপ্রি কোর্ট আইনজীবী সমিতির ২০২১-২০২২ সেশনের নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত হন তিনি। ১৯৯৬ সালে আওয়ামীলীগ নেতৃত্বাধীন সরকারামলে তিনি আইনমন্ত্রী ছিলেন। কুমিল্লা-৫ আসন থেকে তিনি ৫ বার এমপি নির্বাচিত হন। তিনি বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম মেম্বার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

২২ ফেব্রুয়ারি, ২০২৩
১৮ ফেব্রুয়ারি, ২০২৩
১৬ ফেব্রুয়ারি, ২০২৩
১৫ ফেব্রুয়ারি, ২০২৩
১৪ ফেব্রুয়ারি, ২০২৩
১১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ