Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

তৃতীয় টেস্টেও রিজভীর করোনা পজিটিভ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০২১, ৬:৩৩ পিএম

রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর তৃতীয়বারও করোনা পজিটিভ এসেছে। রিজভীর শারীরিক অবস্থার উন্নতি হলেও এখনো করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ আসছে বলে জানান বিএনপির স্বাস্থ্য সম্পাদক ডা. রফিকুল ইসলাম।

তিনি বলেন, তাঁর ডায়াবেটিস অনিয়ন্ত্রিত। বুধবার সকালে ডায়াবেটিস একেবারে কমে গিয়ে হাইপো হয়ে গিয়েছিল। সাথে সাথে চিকিৎসকরা ব্যবস্থা নেওয়ায় অনেকটাই নিয়ন্ত্রণে এসেছে। ডা. রফিক আরো বলেন, করোনা নেগেটিভ রিপোর্ট না আসা পর্যন্ত তাকে হাসপাতালেই থাকতে হবে। এরআগে তার ফুসফুসের সিটিস্ক্যান রিপোর্ট ভালো এসেছে। হার্টের রিপোর্টও ভালো। এছাড়া তিনি খাবারও খেতে পারছেন।

এর আগে করোনা আক্রান্ত হয়ে গত ১৭ মার্চ থেকে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি হওয়ার পর সেখানে কোভিড ইউনিটের কেবিনে তার চিকিৎসা চলছে। রুহুল কবির রিজভীর আশু রোগমুক্তি কামানায় তার পরিবারের পক্ষ থেকে দলীয় নেতা-কর্মী ও দেশবাসীর কাছে পরিবারের পক্ষ থেকে দোয়া কামনা করা হয়েছে।

উল্লেখ্য যে, বেশ কয়েকদিন ধরে জ্বরে ভুগছিলেন রুহুল কবির রিজভী। গত ১৬ মার্চ তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, দলের মহাসচিবসহ স্থায়ী কমিটির সদস্যরা তার শারীরিক অবস্থা ও চিকিৎসার সার্বক্ষণিক খোঁজ খবর নিচ্ছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রুহুল কবির রিজভী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ