Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

বর্ণাঢ্য শোভাযাত্রা ও কেক কেটে ডিআরইউ’র মহান স্বাধীনতা দিবস উদযাপন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০২১, ১২:০০ এএম

বর্ণাঢ্য শোভাযাত্রা ও কেক কাটার মধ্যদিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন করেছে ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ)। গতকাল ডিআরইউ চত্বর থেকে এক আনন্দ শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি কয়েকটি সড়ক প্রদক্ষিণ শেষে ডিআরইউ কার্যালয়ে এসে শেষ হয়। ডিআরইউ’র ভারপ্রাপ্ত সভাপতি ওসমান গনি বাবুল ও সাধারণ সম্পাদক মসিউর রহমান খানের নেতৃত্বে শোভাযাত্রায় অংশ নেন ডিআরইউ’র যুগ্ম সম্পাদক আরাফাত দাড়িয়া, সাংগঠনিক সম্পাদক ও সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটির আহবায়ক মাইনুল হাসান সোহেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং উদযাপন কমিটির সদস্য সচিব মাইদুর রহমান রুবেল, কল্যাণ সম্পাদক খালিদ সাইফুল্লাহ, কার্যনির্বাহী সদস্য রফিক রাফি, নার্গিস জুঁই, জাহাঙ্গীর কিরণ, সাবেক সহ-সভাপতি আজমল হক হেলাল, কার্যনির্বাহী সদস্য আয়াতুল্লাহ আখতারসহ সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে কেক কাটা হয়।

কালরাত্রি পালন: মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী কর্মসূচির অংশ হিসেবে গত বৃহষ্পতিবার রাত ৯টা ১ মিনিটে ডিআরইউ চত্বরে এক মিনিটের জন্য বø্যাকআউটের মাধ্যমে কালরাত্রি পালন করা হয়। এর পরপরই সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি ওসমান গনি বাবুল ও সাধারণ সম্পাদক মসিউর রহমান খান, সাংগঠনিক সম্পাদক ও সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটির আহবায়ক মাইনুল হাসান সোহেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং উদযাপন কমিটির সদস্য সচিব মাইদুর রহমান রুবেলের নেতৃত্বে ডিআরইউ’র কার্যালয়ের ভেতরে ও বাইরে মোমবাতি প্রজ্জলন করা হয়।
এসময় ডিআরইউ’র সাবেক সাধারণ সম্পাদক রাজু আহমেদ, সৈয়দ শুকুর আলী শুভ ও রিয়াজ চৌধুরী, ডিআরইউ’র যুগ্ম সম্পাদক আরাফাত দাড়িয়া, দপ্তর সম্পাদক মো. জাফর ইকবাল, তথ্য প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক হালিম মোহাম্মদ, ক্রীড়া সম্পাদক মাকসুদা লিসা, সাংস্কৃতিক সম্পাদক মিজান চৌধুরী, আপ্যায়ন সম্পাদক মোহাম্মদ নঈমুদ্দীন, কার্যনির্বাহী সদস্য এম এম জসিম, রহমান আজিজ, রফিক রাফিসহ সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন। ##



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ