Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সিটি ব্যাংক-ডিআরইউ ব্যাডমিন্টন টুর্নামেন্ট এর উদ্বোধন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০২১, ৭:১৯ পিএম

মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে ডিআরইউ’র মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে আজ ২৩ মার্চ সোমবার দুপুরে ডিআরইউ চত্বরে ‘সিটি ব্যাংক-ডিআরইউ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২১’ এর উদ্বোধন হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জনাব মোঃ জাহিদ আহসান রাসেল, এমপি। ডিআরইউ সভাপতি মুরসালিন নোমানীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক ও আমেরিকা প্রবাসী মনোয়ারুল ইসলাম।

কার্যনির্বাহী সদস্য এমএম জসিমের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক মসিউর রহমান খান, সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ শুকুর আলী শুভ, যুগ্ম-সম্পাদক আরাফাত দাড়িয়া, অর্থ সম্পাদক শাহ আলম নূর, সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটির আহ্বায়ক ও সাংগঠনিক সম্পাদক মাইনুল হাসান সোহেল, সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটির সদস্য সচিব ও প্রচার ও প্রকাশনা সম্পাদক মাইদুর রহমান রুবেল, তথ্য প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক হালিম মোহাম্মদ, ক্রীড়া সম্পাদক মাকসুদা লিসা, সাংস্কৃতিক সম্পাদক মিজান চৌধুরী, আপ্যায়ন সম্পাদক মোহাম্মদ নঈমুদ্দীন এবং কার্যনির্বাহী সদস্য রহমান আজিজ, রুমানা জামান, রফিক রাফি ও নার্গিস জুঁই।

এবারের টুর্নামেন্টে একক, দ্বৈত ও সমন্বিত গ্রুপে মোট ৬২ জন সদস্য (নারী-পুরুষ) অংশগ্রহণ করছেন। আজ সন্ধ্যা ৭টা থেকে রাত ১১টা পর্যন্ত খেলা চলবে। উল্লেখ্য, আগামী ২৭ মার্চ ২০২১ টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ