Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গুপ্তধন তোলার কথা বলে গণধর্ষণ ২ কবিরাজ আটক

হিলি (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০২১, ১২:০০ এএম

দিনাজপুরের হিলির বড় ডাঙ্গাপাড়ায় বাড়ি থেকে গুপ্তধন তোলার কথা বলে এক নারীকে রাতভর গণধর্ষণের করার অভিযোগে ২ ভ‚য়া কবিরাজকে আটক করেছে পুলিশ। আটক কবিরাজরা হলেন দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলা বিশাইনাথপুর গ্রামের মমতাজ আলীর ছেলে মেসাতালেব ও ফয়জার রহমানের ছেলে ইসমাইল হোসেন।
জানা গেছে, ঐ দুই কবিরাজ মন্টু মিয়াকে বলেন তার বাড়িতে গুপ্তধন আছে। তারা সেই গুপ্তধন তুলে দিতে পারবে সে জন্য এক নারী লাগবে। কবিরাজের কথামত মন্টু ও তার লোকজন বিরামপুর থেকে ৫ হাজার টাকায় এক নারীকে ভাড়া করে নিয়ে আসে। গত ৪ মার্চ ঘটনার রাতে প্রতারক ২ ভন্ড কবিরাজ ওই নারীর শরীরে জ্বীন হাজির করার কথা বলে রাতে নির্জন ঘরে পালাক্রমে ধর্ষণ করে।
হাকিমপুর থানার অফিসার ইনচার্জ ফেরদৌস ওয়াহিদ জানান, ওই মেয়ে পরের দিন বাড়িতে গিয়ে তার অভিভাবকদের ধর্ষণের ঘটনা খুলে বললে তারা ওই ২ প্রতারক কবিরাজকে ফোন দিয়ে তাদের বাড়িতে ডেকে আনেন এবং আটকে রাখেন। পরে ভন্ড কবিরাজের পরিবার থেকে ৯৯৯-এ কল করে তাদের উদ্ধারের জন্য পুলিশকে জানালে বিরামপুর থানা পুলিশ ২ কবিরাজকে উদ্ধার করেন। এবং নারীকে ধর্ষণের বিষয়টি অবগত হয়ে হাকিমপুর থানা পুলিশের কাছে সোপর্দ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ