Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বরিশালে আ.লীগ প্রার্থীদের দলীয় মনোনয়ন ফরম প্রদান

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০২১, ১২:০০ এএম


আগামী ১১ এপ্রিল বরিশাল জেলার ৫০টি ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থীদের নৌকা প্রতীকের দলীয় মনোনয়ন ফরম বিতরণ করা হয়েছে। গতকাল নগরীর শহীদ সোহেল চত্বরে জেলা ও মহানগর আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে বসে এসব ফরম প্রার্থীদের হাতে তুলে দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুছসহ অন্যান্য নেতৃবৃন্দ।
ফরম বিতরণকালে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুছ বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে অনেকেই মনোনয়ন প্রত্যাশী ছিলেন।
আপনাদের আবেদন আমরা যাচাই বাচাই করে আমাদের অভিভাবক আবুল হাসানাত আব্দুল্লাহর নিকট জমা দেবার পর তিনি সকল মনোনয়ন দেখে চ‚ড়ান্তভাবে প্রার্থী বাছাই করে কেন্দ্রীয় বোর্ডে জমা দেন। পরবর্তীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তা অনুমোদন করেছেন। তাই আসন্ন নির্বাচনে সকলে মিলেই নৌকা প্রতীকের বিজয়ের জন্য কাজ করে প্রধানমন্ত্রীর হাতকে আরো শাক্তিশালী করতে হবে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকলকে নৌকায় ভোট দেয়ারও আহবান জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ