Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নিঃস্বার্থভাবে কাজ করার শপথ প্রার্থীদের

বিজিএমইএ নির্বাচন

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২১, ৩:৪১ পিএম

পোশাক খাতের উন্নয়নে নিঃস্বার্থভাবে কাজ করার শপথ নিয়েছেন বাংলাদেশ পোশাক রফতানিকারক ও মালিক সমিতি (বিজিএমইএ) নির্বাচনে ফোরাম মনোনীত প্রার্থীরা।

রোববার (১৪ মার্চ) রাতে রাজধানীর হোটেল র‌্যাডিসন ব্লু’তে আয়োজিত ‘ফোরাম পর্ষদের পরিচিতি’ অনুষ্ঠানে এ শপথ নেন তারা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পোশাক শিল্প উদ্যোক্তা এবং সংসদ সদস্য হাফিজ আহমেদ মজুমদার, সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনেওয়াজ, বিজিএমইএ’র সাবেক সভাপতি আনিসুর রহমান সিনহা, ফোরামের প্রেসিডেন্ট আনোয়ার-উল-আলম পারভেজ, প্রধান সমন্বয়ক বেনজীর আহমেদসহ পোশাক কারখানা মালিকরা।

দেশের পোশাক খাত ব্যবসায়ীদের শীর্ষ জোট ফোরামের পক্ষ থেকে জানানো হয়, অভিজ্ঞ ও তরুণ উদ্যোক্তাদের সমন্বয়ে এবারের প্যানেল গঠন করা হয়েছে। যারা নির্বাচিত হলে যেকোনো পরিস্থিতিতে বিজিএমইএ তথা বাংলাদেশের পোশাক খাতকে সমৃদ্ধির পথে নেতৃত্ব দিতে সক্ষম।

এ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন বিজিএমইএ’র সাবেক ভাইস প্রেসিডেন্ট ফাইন্যান্স এ বি এম শামছুদ্দিন এবং বর্তমান প্রেসিডেন্ট ড. রুবানা হক ফোরামের প্যানেল সদস্য হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

ঢাকায় ফোরামের মনোনয়নপ্রাপ্ত প্রার্থীরা হলেন- আনোয়ার হোসেন চৌধুরী, মো. শিহাব উদ্দোজা চৌধুরী, ইনামুল হক খান বাবলু, ভিদিয়া অমৃত খান, মো. কামাল উদ্দিন, মাশিদ আর আব্দুল্লাহ, এম এ রহিম ফিরোজ, শাহ রাঈদ চৌধুরী, মিজানুর রহমান, খান মনিরুল আলম শুভ, এ এম মাহমুদুর রহমান, এ বি এম সামছুদ্দিন, নাফিস উদ দৌলা, আসিফ ইব্রাহিম, মজুমদার আরিফুর রহমান, তাহসিন উদ্দিন খান, নাভিদুল হক, ড. রুবানাহক, ড. রশিদ আহমেদ হোসাইনী, ইকবালহামিদ কোরাইশী আদনান, মাহমুদ হাসান খান বাবু, মো. রেজওয়ান সেলিম, ফয়সাল সামাদ, রানা লাইলা হাফিজ, মো. মেজবা উদ্দীন আলী এবং নজরুল ইসলাম।

চট্টগ্রামে ফোরামের মনোনয়নপ্রাপ্তরা হলেন- মোহাম্মদ আতিক, মোহাম্মদআব্দুস সালাম, এমডি এম মহিউদ্দিন চৌধুরী, এনামুল আজিজ চৌধুরী, মুহাম্মদসাইফ উল্যাহ মানসুর, মীর্জা মো. আকবর আলী চৌধুরী, মোহাম্মদ দিদারুল আলম, রিয়াজ ওয়ায়েজ এবং খন্দকার বেলায়েত হোসেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ