Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

প্রধান বিচারপতির শোক- জেলা জজ মফিজুর রহমানের ইন্তেকাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০২১, ১২:০০ এএম

সিনিয়র জেলা ও দায়রা জজ মো. মফিজুর রহমান ভুঁঞা (৫৩) ইন্তেকাল করেছেন। গত সোমবার রাত ৩ টায় ঢাকার নিজ বাসায় তিনি ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাইহি রাজিউন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই মেয়ে রেখে গেছেন। মৃদুভাষী জেলা জজ মফিজুর রহমান ভুঁঞা দুর্নীতি দমন কমিশনের (দুদক) মহাপরিচালক (লিগ্যাল ও প্রসিকিউশন) পদে প্রেষণে কর্মরত ছিলেন। তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন-মর্মে সংস্থাটির এক প্রেসবিজ্ঞপ্তিতে জানানো হয়।

জুডিশিয়াল সার্ভিস কমিশনের ১৩তম ব্যাচের কর্মকর্তা মফিজুর রহমান ভূঞা। ২০১৯ সালের মে মাসে তিনি প্রেষণে দুদকে যোগদান করেন। এর আগে তিনি সিলেটের জেলা ও দায়রা জজ ছিলেন। তার গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায়। সিনিয়র জেলা ও দায়রা জজ মফিজুর রহমান ভুঁঞার ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন। তিনি মরহুমের বিদেহী রূহের মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। এ ছাড়া দুদকের বিদায়ী চেয়ারম্যান ইকবাল মাহমুদও শোক প্রকাশ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ