Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

হাঁপানিয়া সীমান্তে বিজিবির হাতে আটক ১০

ভারত থেকে অবৈধ প্রবেশ

নওগাঁ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২১, ১২:০১ এএম

নওগাঁর সাপাহার উপজেলার হাঁপানিয়া সীমান্ত এলাকা দিয়ে অবৈধ ভাবে ভারত থেকে বাংলাদেশে প্রবেশকালে স্থানীয় বিজিবি ১০ জন নারী- পুরুষকে আটক করে থানা পুলিশে সোপর্দ করেছে।

বিজিবি নওগাঁ-১৬ ব্যাটালিয়নের ই-কোম্পানী হাঁপানিয়া ক্যাম্প কমান্ডার নায়েক সুবেদার আব্দুল কুদ্দুস জানান, গতকাল শনিবার ভোর সোয়া ৪টার দিকে সীমান্তের ২৩৬ মেইন পিলার এলাকায় ভারত থেকে একদল নারী- পুরুষ অবৈধ ভাবে বাংলাদেশ অভ্যন্তরে প্রবেশ করেছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বিজিবির টহল দল সেখানে উপস্থিত হয়ে তাদের আটক করে।
আটকৃতরা হলো পার্থ বিশ্বাস (২০), প্রানতোষ তপাদার(২২), রাজীব চক্রবর্তী (২৯), সন্দীপ ভট্টাচার্য (৩২), রনি বড়–য়া(২০), রনি গোপাল বাওয়ালী (৩৭), মো. হাবিবুর রহমান (২২), নারায়ন বড়–য়া (২০), মোছা. মুন্নি বিশ্বাস(২৪), স্বপ্না বেগম (৩০)।
আটকৃতদের বিরুদ্ধে হাঁপানিয়া বিজিবি ক্যাম্প কমান্ডার নায়েক সুবেদার আব্দুল কুদ্দুস বাদী হয়ে অবৈধ অনুপ্রবেশের দায়ে সাপাহার থানায় মামলা দায়ের করেছে। অপরদিকে আটকৃতরা জানান তারা বেশ কিছুদিন পুর্বে অবৈধ ভাবে ভারতে প্রবেশ করেছিল। সেখানে অবস্থান কালে তারা ভারতীয় পুলিশের হাতে আটক হয়েছিল এবং ভারতের বিভিন্ন জেলখানায় সাজা ভোগ করে ছাড়া পেয়ে রাতের বেলা ওই পথ দিয়ে বাংলাদেশে ফিরে আসছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ