Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বাংলা ভাষার ব্যবহারবিধি শীর্ষক আলোচনা ও কবিতা পাঠ

প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২১, ১২:০১ এএম

সৃজনশীল সাহিত্য সংগঠন ‘গানের কবি প্রাণের কবি নজরুল’ আয়োজিত ‘বাংলা ভাষার ব্যবহারবিধি’ শীর্ষক আলোচনা ও কবিতা পাঠ রাজধানীর শিশু কল্যাণ পরিষদে অনুষ্ঠিত হয়।
গত শনিবার কবি ফরিদ সাইদের সভাপতিত্বে ও কবি সৈয়দ নাজমুল আহসানের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি ছিলেন কবি ও ছড়াকার মানসুর মুজাম্মিল। বিশেষ অতিথি ছিলেন সাংবাদিক আলম হোসেন, নাট্যকার এড. লুৎফুল আহসান বাবু ও কথাসাহিত্য গাজী মো. আবু সাঈদ।
উক্ত সভায় কবিতা পাঠ ও আলোচনায় আরো অংশগ্রহণ করেন কবি জীবন ইকবাল, কবি আব্দুস সালাম চৌধুরী, কবি সেলিম খান, মো. দেলোয়ার হোসেন, কবি তাসলিমা তটিনী, কবি গিয়াস হায়দার, কবি মানিক চক্রবর্তী, গল্পকার আফরোজা মুন্নী, নাট্যকার তসাদ্দক হোসেন টুলু, কবি মো. এমদাদুল হক, সংগঠক তৌহিদুল ইসলাম কনক, কথাসাহিত্য পার্থ কায়সার, কবি মোহাম্মদ ওয়াহিদুজ্জামান, কবি সায়েদ জয়নুল, কবি খান কাওসার কবির, সংগঠক সুজন মাহমুদ, কবি সাহেদ বিপ্লব, কাজী ফজলে রাব্বি, আবৃত্তিকার কামাল মিনা, জাহাঙ্গীর আলম, কবি জিয়াউদ্দীন বাবলু প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ