Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

প্যারাস্যুট ন্যাচারালে হিজাব ফ্রেশ অ্যান্টি হেয়ার ফল শ্যাম্পু বাজারে নিয়ে এলো ম্যারিকো

প্রাকৃতিক উপাদানে সমৃদ্ধ এই বিউটি শ্যাম্পু রেঞ্জটিতে নতুন সংযোজন

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২১, ৭:৫৪ পিএম

ম্যারিকো বাংলাদেশ লিমিটেড-এর জনপ্রিয় ব্র্যান্ড প্যারাস্যুট ন্যাচারালে শ্যাম্পুর তালিকায় নতুন যোগ হলো হিজাব ফ্রেশ অ্যান্টি হেয়ার ফল শ্যাম্পু। জনপ্রিয় ও বিশ্বস্ত পার্সোনাল কেয়ার ব্র্যান্ড প্যারাস্যুট অ্যাডভান্সড, নিহার ন্যাচারালস, প্যারাস্যুট স্কিনপিওর মেডিকার, এবং স্টুডিও এক্স এর উৎপাদক ম্যারিকো।
হিজাব পরিধানকারী নারীদের জন্য বিশেষ ভাবে তৈরি করা শ্যাম্পুটি তে আছে কোকোনাট মিল্ক প্রোটিন ও গ্রিন টি-এর মতো প্রাকৃতিক উপাদান, যা চুল পরা কমাতে সহায়তা করে। এর পারফিউম রিলিজ ফর্মুলা প্রতি স্পর্শে ছড়িয়ে দেয় সতেজ সুবাস ২ দিন পর্যন্ত। প্যারাস্যুট ন্যাচারাল হিজাব ফ্রেশ অ্যান্টি হেয়ার ফল শ্যাম্পু উদ্বোধনের মধ্যে দিয়ে ম্যারিকো বাংলাদেশ-এর গ্রাহক কেন্দ্রিক ও উদ্ভাবনী পার্সোনাল কেয়ার প্রোডাক্ট সমাহার সরবরাহের যাত্রায় নতুন আরও একটি মাইলফলক যুক্ত হলো।
প্যারাস্যুট ন্যাচারাল হিজাব ফ্রেশ অ্যান্টি হেয়ার ফল শ্যাম্পু প্রসঙ্গে ম্যারিকো বাংলাদেশ লিমিটেড-এর ম্যানেজিং ডিরেক্টর আশীষ গোপাল বলেন, “বাংলাদেশে গ্রাহকদের প্রয়োজন বিবেচনায় উদ্ভাবনী সমাধান প্রদান করা ম্যারিকো বাংলাদেশ এর প্রতিশ্রুতি। আমাদের নতুন নতুন উদ্ভাবনের ধারা অব্যাহত রেখে প্যারাস্যুট ন্যাচারাল হিজাব ফ্রেশ অ্যান্টি হেয়ার ফল শ্যাম্পু’র যাত্রা শুরু করতে পেরে আমরা খুবই আনন্দিত। হিজাব পরিধানকারী নারীদের চুলের বিশেষ যত্নে এই শ্যাম্পুটি সহায়তা করবে বলে আমাদের বিশ্বাস।”
শ্যাম্পুটির ৬ মি. লি. স্যাশে মাত্র ৩ টাকা, ৮০ মি. লি. বোতল মাত্র ৯৫ টাকা, ১৭০ মি. লি. বোতল মাত্র ১৯৫ টাকা এবং ৩৪০ মি. লি. মাত্র ৩৩০ টাকা।
প্যারাস্যুট ন্যাচারালে™ হিজাব ফ্রেশ অ্যান্টি হেয়ার ফল শ্যাম্পু ইতোমধ্যেই দেশজুড়ে আপনার নিকটস্থ দোকান, ও সুপার শপগুলোতে পাওয়া যাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ