Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

গণতন্ত্র অবরুদ্ধ, বিচার বিভাগ প্রভাবিত -ফখরুল

প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম | আপডেট : ১:৩০ পিএম, ৭ ফেব্রুয়ারি, ২০১৬

সিলেট অফিস : দেশে আজ গণতন্ত্র আজ অবরুদ্ধ, বিচার বিভাগ প্রভাবিত, যা দেশের জন্য হুমকিস্বরূপ বলে মন্তব্য করেছেন ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, হত্যা-গুম করে বিএনপিকে ধ্বংস করা সম্ভব নয়। এ সম্মেলন দেশের রাজনীতিতে একটি মাইলফলক, যার ধারাবাহিকতায় সারা দেশে বিএনপি আরো সংগঠিত ও শক্তিশালী হবে। রোববার সকাল ১০টায় নগরীর দরগাহ গেটে কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের শহীদ সোলেমান হলে আয়োজিত দ্বিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে মির্জা ফখরুল এসব কথা বলেন।
বিএনপি নেতা আরো বলেন, দেশে গণতন্ত্র আজ অবরুদ্ধ, বিচার বিভাগ প্রভাবিত, যা দেশের জন্য হুমকিস্বরূপ। এর আগে তিনি সিলেট জেলা ও মহানগর শাখার দ্বিবার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন।
সম্মেলনে সিলেট জেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট নুরুল হকের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দলের যুগ্ম মহাসচিব মোহাম্মদ শাহজাহান, কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক শাখাওয়াত হাসান জীবন।
উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ইনাম আহমদ চৌধুরী, সিলেট মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহরিয়ার হোসেন চৌধুরী, সাবেক সভাপতি এম এ হক, সাবেক সংসদ সদস্য দিলদার হোসেন সেলিমসহ মহানগর ও জেলার আহ্বায়ক কমিটির সদস্যরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ