Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

নালিতাবাড়ীতে ভারতীয় মদসহ আটক যুবকের কারাদন্ড

শেরপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

শেরপুরের নালিতাবাড়ীতে ভারতীয় মদসহ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এর হাতে আটক যুবক রুবেল হোসেনকে ৬ মাসের কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গত সোমবার রাত আটটার দিকে উপজেলার সীমান্তবর্তী বারমারী বাজারের বাস স্টেশন এলাকা থেকে আটকের পর রাত সাড়ে দশটার দিকে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে এ দন্ডাদেশ প্রদান করা হয়। দন্ডপ্রাপ্ত রুবেল উপজেলার যোগানিয়া গ্রামের রকিবুল ইসলামের ছেলে।

বিজিবি সূত্রে জানা গেছে, একদল যুবক রাত আটটার দিকে বারমারী বাজারের বাস স্টেশন এলাকায় ভারতীয় মদ নিয়ে অবস্থান করছিল। এতে বিজিবি তাদের গতিবিধি সন্দেহজনক মনে হওয়ায় চ্যালেঞ্জ করলে রুবেলের কাছে ভারতীয় ২ বোতল অফিসার চয়েজ নামের মদ পাওয়া যায়। এসময় অন্যরা বিজিবির উপস্থিতি টের পেয়ে মোটরসাইকেল রেখে পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে ৪টি মোটরসাইকেল জব্দ করা হয়। আটকৃত যুবক জানিয়েছে অন্যেদের আনা এ মদ সে শুধুমাত্র বহন করেছে । যারা এনেছে তারা পালিয়ে গেছে।
এ ঘটনার খবর পেয়ে নালিতাবাড়ীর ইউএনও এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহফুজুল আলম মাসুম ঘটনাস্থলে গিয়ে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে সাক্ষ্য প্রমাণ শেষে আটক রুবেল হোসেনকে ৬ মাসের কারাদন্ড প্রদান করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ