Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

এনআরবিসি ব্যাংকের পঞ্চগড় হাইওয়ে শাখার যাত্রা শুরু

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০২০, ৫:৫৯ পিএম

এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেড সকল ধরণের আধুনিক ব্যাংকিং সেবা নিয়ে পঞ্চগড়ের বোদায় শুরু করেছে ব্যাংকিং কার্যক্রম। রোববার (২০ ডিসেম্বর) এনআরবিসি ব্যাংকের পরিচালক একেএম মোস্তাফিজুর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ব্যাংকের ৮১ তম শাখার কার্যক্রমের উদ্বোধন করেন বোদা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ফারুক আলম। বিশেষ অতিথি ছিলেন বোদা পৌরসভার মেয়র অ্যাডভোকেট মো. ওয়াহিদুজ্জামান সুজা। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বোদা বাজার বণিক সমিতির সভাপতি আজহার আলী ও ব্যবসায়ী মো. আব্দুল হান্নান শেখ। অনুষ্ঠানে ব্যাংকের পঞ্চগড় হাইওয়ে শাখার ব্যবস্থাপক মো. রাকিব উল হাসান, গ্রাহক, ব্যবসায়ী, গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ব্যাংকের সম্মৃদ্ধি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

এনআরবিসি ব্যাংকের উল্লেখযোগ্য সেবার মধ্যে রয়েছে ভূমি রেজিস্ট্রেশন ফি, বিআরটিএ’র ফি আদায়, রেমিটেন্স সেবা, নগদ লেনদেন সুবিধা, ফান্ড ট্রান্সফার, ইউটিলিটি বিল (গ্যাস, পানি ও বিদ্যুৎ) বিল গ্রহণ, ডেবিট ও ক্রেডিট কার্ড সেবা, ইন্টারনেট ব্যাংকিং সেবা প্রদান করে যাচ্ছে। এছাড়াও , গ্রাহকের ব্যাংকিং কার্যক্রমকে সহজ ও স্বাচ্ছন্দ্যময় করে তুলতে এনআরবিসি ব্যাংক নিয়ে এসেছে অ্যাপ সুবিধা ‘এনআরবিসি প্লানেট’। এছাড়া, এনআরবিসি প্লানেট অ্যাপ ব্যবহার করে গ্রাহক সহজেই যেকোন বিকাশ নম্বরে টাকা পাঠাতে পারবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ