Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আল্লামা নূর হোসাইন কাসেমীর রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০২০, ৮:৩৭ পিএম

হেফাজতে ইসলাম বাংলাদেশ এর মহাসচিব অসুস্থ আল্লামা নূর হোসাইন কাসেমীর আশু রোগমুক্তি কামনা করে বিভিন্ন সংগঠনের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি অসুস্থ হয়ে আল্লামা নূর হোসাইন কাসেমী গুলশানের একটি হাসপাতালে চিকিৎসাধীন। আজ শনিবার বেলা ১১টায় জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ এর পল্টনস্থ দলীয় কার্যালয়ে আল্লামা নূর হোসাইন কাসেমীর আশু রোগমুক্তি কামনা করে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ এর সহসভাপতি আল্লামা আব্দুর রব ইউসুফী।
উপস্থিত ছিলেন, ইসলামী ঐক্য আন্দোলনের আমীর ড. ঈসা শাহেদী, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ এর সহসভাপতি আল্লামা উবায়দুল্লাহ ফারুক, মাওলানা জুনায়েদ আল-হাবীব, মুসলিম লীগের মহাসচিব অ্যাডভোকেট কাজী আবুল খায়ের, জমিয়তের যুগ্ম মহাসচিব মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দী, মুফতি মুনির হোসাইন কাসেমী, খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব মাওলানা শফিক উদ্দিন, মাওলানা মতিউর রহমান গাজীপুরী, মাওলানা আহমদ আলী কাসেমী, ইসলামী ঐক্য আন্দোলনের মহাসচিব মাওলানা মোস্তফা তারিকুল হাসান, মাওলানা আবুবকর ছিদ্দিক, অধ্যাপক আব্দুল জলিল, মাওলানা জয়নুল আবেদীন, মাওলানা লোকমান মাজহারী।
দোয়া শেষে নেতৃবৃন্দ দলমত নির্বিশেষে দেশ-বিদেশের সকল ধর্মপ্রাণ মানুষের কাছে বিশেষ মোনাজাতের আহবান জানান।
বাংলাদেশ খেলাফত আন্দোলন: বাংলাদেশ খেলাফত আন্দোলনের উদ্যোগে আজ শনিবার বাদ আসর আল্লামা নূর হোসাইন কাসেমীর দ্রুত সুস্থ্যতা কামনায় মারকাযুল খেলাফত রাজধানীর কামরাঙ্গীরচরস্থ জামিয়া নূরিয়া ইসলামিয়া মাদরাসায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। আমীরে শরীয়ত মাওলানা আতাউল্লাহ হাফেজ্জীর সভাপতিত্বে ও দোয়া পরিচালনায় অনুষ্ঠিত মাহফিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, দলের নায়েবে আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী, মুফতি আ.ফ.ম আকরাম হুসাইন, হাফেজ মাওলানা আবুল কাসেম রায়পুরী, মাওলানা রুহুল আমিন, মাওলানা মুশফিকুর রহমান জামাল রশিদী, হাফেজ মাওলানা আবদুল মান্নান, ক্বারী মুতাসিমবিল্লাহ মাওলানা সফিউল্লাহ ও মাওলানা আবুবকর সিদ্দিক।
বাংলাদেশ খেলাফত মজলিস : আল্লামা নূর হোসাইন কাসেমীর জন্য দেশবাসির কাছে দোয়া চেয়েছেন বাংলাদেশ খেলাফত মজলিসের আমীর শায়খুল হাদীস মাওলানা ইসমাঈল নূরপুরী ও ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা মামুনুল হক। আজ শনিবার এক বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, আল্লামা কাসেমী একজন ইসলামী আন্দোলনের সাহাসী সিপাহসালার। তিনি ইসলামী শিক্ষা সম্প্রসারে গুরুত্বপূর্ণ অবদান রাখছেন। তিনি যাতে সুস্থ্য হয়ে আমাদের মাঝে ফিরে আসেন। তারা আল্লাহ রাব্বুল আলামীনের দরবারে দোয়া করার জন্য আলেম-উলামা ও দেশ বাসির কাছে আহবন জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ