Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মিডল্যান্ড ব্যাংক-উদ্দীপন চুক্তি

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০২০, ৬:২৬ পিএম

মিডল্যান্ড ব্যাংক এবং জাতীয় উন্নয়ন সংস্থা, উদ্দীপনের মধ্যে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে। ঢাকার গুলশানস্থ ব্যাংকের প্রধান কার্যালয়ে সোমবার (৭ ডিসেম্বর) এক সংক্ষিপ্ত অনুষ্ঠানে মিডল্যান্ড ব্যাংক লি. এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. আহসান-উজ জামান এর উপস্থিতিতে মিডল্যান্ড ব্যাংক লি. এর রিটিল ডিস্ট্রিবিউশন বিভাগের প্রধান মো. রিদোওয়ানুল হক এবং উদ্দীপনের নির্বাহী পরিচালক ও প্রধান নির্বাহী বিদ্যুত কুমার বসু স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

উক্ত সমঝোতা চুক্তির আওতায় উদ্দীপন তাদের প্রতিদিনের ব্যবসায়ীক ব্যাংকিং এবং নগদ লেনদেন কার্যক্রম দেশব্যাপী পরিচালনার জন্য মিডল্যান্ড ক্যাশ ম্যানেজমেন্ট (এমসিএম) এ্যাপ্লিকেশন ব্যবহার করবে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উদ্দীপনের সিনিয়র এ্যাসিস্টেন্ট ডিরেক্টর (হিসাব ও অর্থ) শাহ আলম এবং মিডল্যান্ড ব্যাংক লি.-এর হেড অব ব্রাঞ্চ এসএমই এন্ড রিটেল বিজনেস ফয়সাল আহমেদ, হেড অব গুলশান শাখা এন্ড ক্লাস্টার-১ মো. রাশেদ আকতারসহ উভয় প্রতিষ্ঠানের নির্বাহী ও কর্মকর্তারা।



 

Show all comments
  • Abul Kashem ৮ ডিসেম্বর, ২০২০, ৭:০৬ পিএম says : 0
    we are waiting to see when & how this CEO of Uddipon Biddut Kumar Basu will steals money and leave Bangladesh.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ