Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

১৯ ডিসেম্বর পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠান ছুটি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০২০, ২:৫৬ পিএম | আপডেট : ২:৫৯ পিএম, ১২ নভেম্বর, ২০২০

বিশ্বব্যাপী মহামারি করোনার কারনে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানের চলমান ছুটি আগামী ১৯ডিসেম্বর পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে। বৃহস্পতিবার (১২ নভেম্বর) শিক্ষা মন্ত্রণালয়ের তথ্য ও জনসংযোগ কর্মকর্তা এম এ খায়ের এ তথ্য জানিয়েছেন। এর আগে শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ১৪ নভেম্বর পর্যন্ত ঘোষণা করা হয়। সেই ছুটি শেঢ হওয়ার আগে আবারও তা বৃদ্ধির ঘোষণা দিল শিক্ষা মন্ত্রণালয়।



 

Show all comments
  • ম নাছিরউদ্দীন শাহ ১২ নভেম্বর, ২০২০, ৪:১২ পিএম says : 0
    আলোচনা সমালোচকদের সমালোচনা পয‍্যালোচনা হবেই হচ্ছে। শিক্ষা প্রতিষ্টান যে দেশেই খুলেছে ছাত্রছাত্রীদের বিরাট অংশ আক্রান্ত মৃত্যুঘটেছে বিভিন্ন দেশেআন্তজাতিক পরিসংখ্যানতাই তাই। বিশ্ব স্বাস্থ্য সংস্থা করোনা ভাইরাসের ভয়াবহতা বর্তমান পরিস্থিতিতে সাবধানতা হুসিয়ারী করে দিয়েছেন। সামনের পরিস্থিতি বিপদ জনক হবে। ইতিমধ্যে পৃথিবীর বিভিন্ন দেশে শুরু হয়েছে নতুন ভাবে ভাইরাসের আক্রমণ।বাংলাদেশে জরুরী প্রয়োজনী প্রদক্ষেপ সরকারের আইন শৃংখলা বাহিনীর দেশের স্বাস্থ্য বিভাগের জোরদার কর্মসূচি নাই কেন? মাননীয় প্রধান মন্ত্রীর আহবান দেশের মানুষের জীবনের নিরাপত্তা স্বাস্থ্যবিধি মানা রাষ্ট্রের সকলস্তরের মানুষের নৈতিক কর্তব্য। শিক্ষা প্রতিষ্টানবন্ধের সিদ্ধান্ত অবশ্যই সঠিক। আগে মানুষের জীবনের নিরাপত্তা নিশ্চিতরূপে করতে হবে। ছাত্রছাত্রীরা আক্রান্তের মধ্যে নিরাপত্তাহীনতায় মাঝেই পড়বেন কেন?? শিক্ষা মন্ত্রী মহোদয় কে অসংখ্য অসংখ্য ধন্যবাদ সালাম আপনাকে । পাশাপাশি রাষ্ট্রের নির্বাহী প্রধান বিশ্ব মানবতার মা জননী কে বলুন শিক্ষা প্রতিষ্টানের সাথে জড়িত লক্ষ লক্ষশিক্ষা গুরুদের জীবনের চলার অর্থনৈতিক করুন কঠিন অবস্থার মানবিক অবস্থায় প্রনোদনা দিতে বলুন। মাননীয় প্রধান মন্ত্রী কে। রাষ্ট্রকে অবশ্যই গুরুত্ব দিয়ে দেখা উচিৎ। মহামারী গজব আজাব অদৃশ্য ভাইরাস পৃথিবীর মানুষের জীবন যাত্রা পরিবর্তন করে দিয়েছে। বিশ্বঅর্থনীতি শিক্ষা ব‍্যাবস্থা মারাত্মক খতি হয়েছে হচ্ছে। সাধারণ নির্ম মধ্য আয়ের মানুষের কঠিন পরিস্থিতি হচ্ছে। আল্লাহ্ এই ভয়ংকর পরিবেশ পরিস্থিতি হতে আমাদের সবাই কে ধৈর্য্য ধারণের শক্তি দাও। আল্লাহ্ জীবন মৃত্যু রিজিক ভাল মন্দ রোগ সবকিছু আপনার জানা। আমাদের কৃত কর্মের জন‍্য পৃথিবীর উপর আপনার গজব আজাব মৃত্যু আল্লাহ্ আপনি আমাদের ক্ষমা করুন দয়া করুন হেফাজত করুক। আমিন।
    Total Reply(0) Reply
  • Md. Delowar Hossain ১২ নভেম্বর, ২০২০, ৪:৪৮ পিএম says : 0
    very good news
    Total Reply(0) Reply
  • Md. Delowar Hossain ১২ নভেম্বর, ২০২০, ৪:৪৮ পিএম says : 0
    very good news
    Total Reply(0) Reply
  • Jasim uddin ১২ নভেম্বর, ২০২০, ৬:৩২ পিএম says : 0
    Good news
    Total Reply(0) Reply
  • mahdi hasan ১২ নভেম্বর, ২০২০, ৬:৫৩ পিএম says : 0
    assa amar akta question je dahser sokol kormo khatro khula rakhe shcool bondo rakhar dara ki je sob student basay ase tader korona thake rokha kora jabe.... tader vai baba ma jara kaje jasse tara abar basay asse tader sathe mela mesa korce...tader modde kotojon sasto bedi mane... akhon ai karone jodi koronay akranto hoy taholy shcool bondo rakhe ki lav... sudu
    Total Reply(0) Reply
  • Abdul Jabbar ১৪ নভেম্বর, ২০২০, ১১:৩৯ এএম says : 0
    মাদ্রাসায় কি কারনে কোনো সমস্যা হচ্ছে না এটা নিয়ে একটা প্রতিবেদন করুন।মার্কেট বাজার চলবে মসজিদ, মন্দির চলে স্কুলেই শুধু ভাইরাস আসবে।আমার নিকট স্কুল বন্ধ রাখা অযৌক্তিক মনে হয়।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ