Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কিশোরগঞ্জে এনআরবিসি ব্যাংকের ৭৭তম শাখার কার্যক্রম শুরু

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০২০, ১০:৪৮ পিএম | আপডেট : ১১:০২ পিএম, ১০ নভেম্বর, ২০২০

এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেড-এর ৭৭তম শাখা সকল ধরণের আধুনিক ব্যাংকিং সেবা নিয়ে এন এস টাওয়ার (দ্বিতীয় তলা) ১১৯ রথখোলা, কিশোরগঞ্জ সদর, কিশোরগঞ্জে শুরু করেছে ব্যাংকিং কার্যক্রম। ১০ নভেম্বর (মঙ্গলবার) উদ্বোধনী অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে সভাপতিত্ব করেন ব্যাংকের সম্মানিত চেয়ারম্যান জনাব এস এম পারভেজ তমাল। উপস্থিত ছিলেন এনআরবিসি ব্যাংকের সম্মানিত শেয়ারহোল্ডার মোহাম্মদ আলী চৌধুরী। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জের জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থেকে শাখার কার্যক্রমের উদ্বোধন করেন জেলা পরিষদের চেয়ারম্যান মো. জিল্লুর রহমান এ্যাডভোকেট। বিশেষ অতিথি ছিলেন কিশোরগঞ্জ পৌরসভার চেয়ারম্যান মো. পারভেজ মিয়া। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. মুখতার হোসেন। এসময় শাখা চত্বরে ‘স্বাধীনতা কর্নার’ নামের একটি লাইব্রেরী উদ্বোধন করা হয়।
অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী বলেন, এখনও ব্যাংকিং সেবা থেকে যারা বঞ্চিত, প্রযুক্তিভিত্তিক ব্যাংকিং সেবা তাদের দোড়গোড়ায় পৌঁছে দিতে হবে।
অনুষ্ঠানের সভাপতি এনআরবিসি ব্যাংকের সম্মানিত চেয়ারম্যান পারভেজ তমাল বলেন, এনআরবিসি ব্যাংক প্রত্যন্ত অঞ্চলে ব্যাংকিং সেবা পৌঁছে দেয়ার লক্ষ্যে কাজ করছে। তিনি আরও বলেন, করোনা দুর্যোগের এই সময়ে শুধু ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের নয়, দেশের কৃষকদের পাশেও দাঁড়িয়েছে এনআরবিসি ব্যাংক।
অনুষ্ঠানে ব্যাংকের এফআই এন্ড এডিসি বিভাগের প্রধান কাজী মো. শাফায়েত কবির কানন, কিশোরগঞ্জ শাখার ব্যবস্থাপক মো. ইলিয়াস উদ্দিন সহ সম্মানিত গ্রাহকবৃন্দ, ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ব্যাংকের সমৃদ্ধি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।
এনআরবিসি ব্যাংকের উল্লেখযোগ্য সেবার মধ্যে রয়েছে এনআরবিসি হোম লোন ৯৯৯, রেমিটেন্স সেবা, নগদ লেনদেন সুবিধা, ফান্ড ট্রান্সফার, ইউটিলিটি (গ্যাস, পানি ও বিদ্যুৎ) বিল গ্রহণ, বিআরটিএ ফি গ্রহণ, ভূমি রেজিস্ট্রেশন সংক্রান্ত ফি গ্রহণ, ডেবিট ও ক্রেডিট কার্ড সেবা, ইন্টারনেট ব্যাংকিং সেবা। এছাড়া, এই সকল সেবা এক সাথে পেতে রয়েছে মোবাইল অ্যাপস ‘‘এনআরবিসি প্লানেট’’। এছাড়া গ্রাহক সহজেই তার একাউন্ট থেকে এনআরবিসি প্লানেটের মাধ্যমে যেকোন বিকাশ নম্বরে টাকা পাঠাতে পারবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ