Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

অধ্যাপকিা কামরুন্নাহারের ইন্তিকালে খেলাফত মজলিসের শোক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০২০, ৭:১২ পিএম

খেলাফত মজলিসের কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদ সদস্য ডক্টর সোসাইটি অব বাংলাদেশ-ডিএসবি’র সভাপতি ডাক্তার আবদুল্লাহ খানের সহধর্মিণী অধ্যাপকিা কামরুন্নাহার পারভীন (৫৬) আজ মঙ্গলবার সকাল ৯টায় ধানমন্ডী ইবনে সিনা হাসপাতালে ইন্তিকাল করেছেন। ইন্না ল্লিাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি গতকাল সকালে স্ট্রোক করার পর ধানমন্ডী ইবনে সিনা হাসপাতালে লাইফ সাপোর্টে ছিলেন। মৃত্যুকালে তিনি মা স্বামী, ২ মেয়ে, নাতনিসহ বহু গুনগ্রাহী রেখে যান। আজ মঙ্গলবার বাদ আসর লালমাটিয়া মিনার মসজিদে জানাজা শেষে মিরপুর শহীদ বুদ্ধিজীবী গোরস্তানে মরহুমার পিতার কবরের পাশে তাকে দাফন করা হয়।
মরহুমার ইন্তিকালে গভীর শোক প্রকাশ করেছেন খেলাফত মজলিসের আমীর মাওলানা মোহাম্মদ ইসহাক ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদের। এক যৌথ শোক বাণীতে নেতৃদ্বয় মরহুমা অধ্যাপকিা কামরুন্নাহার পারভীন দ্বীনী আন্দোলনে বিশেষকরে মহিলা অঙ্গন-মহিলা মজলিসের কাজে সক্রীয় ভূমিকা পালন করেন। নেতৃদ্বয় মরহুমার রুহের মাগফিরাত কামনা করে জান্নাতুলুল ফেরদাউস নসীবের জন্য মহান আল্লাহর দরবারে দোয়া করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। মরহুমার ইন্তিকালে আরো শোক প্রকাশ করেছেন- ডক্টর সোসাইটি অব বাংলাদেশ-ডিএসবি’র সহসভাপতি ডা: শরীফ মুহাম্মদ মুসাদ্দেক ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ডা: আখলাক আহমদ, ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি মনসুরুল আলম মনসুর ও সেক্রেটারী জেনারেল মুহাম্মদ মনির হোসাইন, জাতীয় সাংষ্কৃতিক ফোরাম-জাসাফ’র সভাপতি এডভোকেট এ কে এম বদরুদ্দোজা, নির্বাহী সভাপতি ড. মোস্তাফিজুর রহমান ফয়সল ও সাধারণ সম্পাদক কাজী আরিফুর রহমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ