Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ডিজিটাল প্ল্যাটফর্মে ফিনান্সিয়াল অ্যাসোসিয়েট নিয়োগ মেটলাইফ বাংলাদেশের

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০২০, ৭:১৪ পিএম

ফিনান্সিয়াল অ্যাসোসিয়েট হিসেবে যোগদানে আগ্রহী প্রার্থীদের জন্য ডিজিটাল নিয়োগ প্ল্যাটফর্ম উন্মোচন করেছে মেটলাইফ বাংলাদেশে। অনন্য এই ডিজিটাল প্ল্যাটফর্ম আগ্রহী প্রার্থীদেরকে বাসা থেকেই ওয়েবসাইটের মাধ্যমে ফিনান্সিয়াল অ্যাসোসিয়েট পদে আবেদন করতে সহায়তা করবে। আগ্রহী প্রার্থীরা এখন অনলাইনেই প্রস্তুতিমূলক প্রশিক্ষণ গ্রহণ করতে পারবেন এবং তাদের যেকোনো প্রয়োজনে মেটলাইফ প্রতিনিধিদের সহযোগিতা পাবেন। যোগদানের পর, ফিনান্সিয়াল অ্যাসোসিয়েটগণ গ্রাহকদের সাথে সরাসরি দেখা না করেও ডিজিটাল টুলের মাধ্যমে তাঁদের সেবা দিতে পারবেন। এছাড়াও, বীমা শিল্প সম্পর্কে এবং পরিবর্তীত পরিস্থিাতি অনুসারে গ্রাহক চাহিদা অনুযায়ী সেবাদানের বিষয়ে ফাইন্যান্সিয়াল অ্যাসোসিয়েটদের দক্ষতা ও জ্ঞান বৃদ্ধিতে ভার্চুয়াল ট্রেনিং প্ল্যাটফর্ম উন্মোচন করেছে মেটলাইফ। দক্ষ বীমা পেশাজীবি ছাড়াও যাদের বিমা বিষয়ে কোনো পূর্ব অভিজ্ঞতা নেই, তারাও মেটলাইফ বাংলাদেশ-এর ফিনান্সিয়াল অ্যাসোসিয়েট পদে আবেদন করতে পারবেন।

দেশজুড়ে ৬৪ জেলায় গ্রাহক সেবাদানে নিয়জিত মেটলাইফ-এর সুদক্ষ ফিনান্সিয়াল অ্যাসোসিয়েটদের সাথে কাজ করবেন নতুন ফিনান্সিয়াল অ্যাসোসিয়েটরা।

বীমা শিল্পে ফিনান্সিয়াল অ্যাসোসিয়েটরা অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। গ্রাহকদের চাহিদা বুঝে তাদের পণ্য ও সেবা সম্পর্কে বুঝানোর পাশাপাশি, তাদের বীমা সেবায় যুক্ত করতে এবং মেটলাইফ-এর সাথে তাদের যাত্রায় সকল প্রশ্নের উত্তরদানে সহায়তার ক্ষেত্রে মূল যোগাযোগকারীর ভূমিকা পালন করেন ফিনান্সিয়াল অ্যাসোসিয়েটরা।

বাংলাদেশের শীর্ষস্থাানীয় বীমা প্রতিষ্ঠান হিসেবে মেটলাইফ ফিনান্সিয়াল অ্যাসোসিয়েটদের বহুমুখী সুযোগ-সুবিধা প্রদান করে থাকে, যার মধ্যে রয়েছেÑ ক্যারিয়ারের অগ্রগতি, শিক্ষণের নানা সুযোগ, ডিজিটাল টুলের ব্যবহার, প্রভিডেন্ট ফান্ড এবং মেডিকেল কভারেজ।

ফিনান্সিয়াল অ্যাসোসিয়েট নিয়োগের এই প্ল্যাটফর্ম সম্পর্কে মেটলাইফ বাংলাদেশ এর জেনারেল ম্যানেজার সৈয়দ হাম্মাদুল করীম বলেন, বাংলাদেশে বীমা শিল্প বিকাশ লাভ করছে। এজন্য, আমাদের আরও দক্ষ মানব সম্পদ প্রয়োজন, যারা এই শিল্পের প্রবৃদ্ধির সাথে সাথে নিজেদেরও বিকাশ ঘটাতে পারবেন, তারা দেশজুড়ে মানুষের আর্থিক সুরক্ষা পেতে সহায়তা করবেন, পাশাপাশি নিজেদের ক্যারিয়ারও গড়ে তুলবেন। বিমাখাতে ১৫২ বছরের পুরানো শীর্ষস্থাানীয় বৈশ্বিক প্রতিষ্ঠান হিসেবে ফিনান্সিয়াল অ্যাসোসিয়েটদের ক্যারিয়ারের প্রবৃদ্ধিতে সহায়তা করবে মেটলাইফ।

মেটলাইফ-এর ফিনান্সিয়াল অ্যাসোসিয়েট সম্পর্কে বিস্তারিত জানা যাবে এই লিঙ্কে



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ