Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সংস্কারকৃত এফবিসিসিআই আইকন পরিদর্শন করলেন জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২০, ৬:৫৭ পিএম

ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ (এফবিসিসিআই)-এর সভাপতি শেখ ফজলে ফাহিমের সঙ্গে সৌজন্য সাক্ষাতে অংশ নিয়েছেন জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) চেয়ারম্যান আবু হেনা মো. রহমাতুল মুনিম। শনিবার (১৭ অক্টোবর) রাজধানীর মতিঝিল ৬০ এ নতুনভাবে সংস্কারকৃত এফবিসিসিআই আইকনে এ সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।

 

এসময় এফবিসিসিআই সভাপতি শেখ ফজলে ফাহিম এনবিআর চেয়ারম্যানকে এফবিসিসিআই ইমপ্যাক্ট ৪.০ সম্পর্কে অবহিত করেন। যার মধ্যে আছে এফবিসিসিআই এডিআর সেন্টার, টেক সেন্টার, স্কিল ল্যাব, এফবিসিসিআই ইনস্টিটিউট, এফবিসিসিআই ইউনিভার্সিটি, ইকোনমিক অ্যান্ড অ্যাপ্লায়েড রিসার্চ সেন্টার, মাল্টিপারপাস ওয়ার্কশপ/সেমিনার/স্কিলস অডিটোরিয়াম ও বিশ্বের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠানগুলোর সাথে তাল মিলিয়ে ফেডারেশনের সক্ষমতা বৃদ্ধি এবং এলডিসি ও এসডিজি ২০৩০ বাস্তবায়নের রোডম্যাপ ইত্যাদি

 

পরিদর্শন কালে এফবিসিসিআই সভাপতি ও এনবিআর চেয়ারম্যান করোনা মহামারিতে দেশের শীর্ষ বাণিজ্য সংস্থা এফবিসিসিআই-এর উল্লেখযোগ্য অর্থনৈতিক ও সামাজিক কর্মকা- নিয়ে আলোচনা করেন। এ সময় আরো উপস্থিত ছিলেন এফবিসিসিআই-এর সহ সভাপতি রেজাউল করিম রেজনু, পরিচালক মুনির হোসেন এবং সুজিব রঞ্জন দাস ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ