Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কিংবদন্তি শিল্পী পল্লীসম্রাটখ্যাত আব্দুল আলীমের স্ত্রী জমিলা আলীমের ইন্তেকাল

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০২০, ৮:৩৪ পিএম

বাংলা গানের কিংবদন্তি শিল্পী পল্লীসম্রাটখ্যাত আব্দুল আলীমের স্ত্রী জমিলা আলীম ইন্তেকাল করেছেন। ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। সোমবার (১২ অক্টোবর) দিবাগত রাত ২টা ২৫ মিনিটে মস্তিষ্কে রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে। মঙ্গলবার এই তথ্য নিশ্চিত করেছেন তার কন্যা সংগীতশিল্পী নুরজাহান আলীম। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৮৩ বছর। তিনি চার ছেলে, তিনি মেয়েসহ অসংখ্য গুণগ্রাহি রেখে গেছেন।

আব্দুল আলীমের মেয়ে নূরজাহান আলীম ফেইসবুকে তার মায়ের মৃত্যুর খবরটি নিশ্চিত করে লেখেন, আজ পল্লী সম্রাট আব্দুল আলীমের স্ত্রী আমাদের মা মিসেস জমিলা আলীম পৃথিবী ছেড়ে চলে গেছেন ...।” রাজধানীর বনশ্রীর একটা বেসরকারি হাসপাতালে জমিলা। জমিলা আলীম দীর্ঘদিন ধরেই বার্ধক্যজনিত অসুস্থতায় ভুগছিলেন। গত জুনে তার ব্রেইন স্ট্রোক হয়। সাম্প্রতিক বছরগুলোতে একাধিকবার হাসপাতালেও ভর্তি হন। দোহার উপজেলায় গ্রামের বাড়িতে জমিলা আলীমকে দাফন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ