Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

শরীয়া আইন চালু হলেই ধর্ষণ বন্ধ হবে বাংলাদেশ খেলাফত আন্দোলন

আজম খান ভারপ্রাপ্ত মহাসচিব নির্বাচিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

ধর্ষণ ও ব্যভিচার বন্ধ করতে হলে অবিলম্বে জাতীয় সংসদে শরীয়া আইন চালু করতে হবে। দেশের জনগণের জান মাল ইজ্জত আব্রুর নিরাপত্তা দিতে কুরআনের আইন প্রতিষ্ঠার উদ্যোগ নিতে হবে। সরকার জনগণের ইজ্জত আব্রুর নিরাপত্তা দিতে ব্যর্থ হচ্ছে। গতকাল শনিবার নগরীর মহাখালিস্থ বাংলাদেশ খেলাফত আন্দোলনের (একাংশের) ঢাকা মহানগর উত্তর অঞ্চলের মার্কাজে কেন্দ্রীয় মজলিসে আমেলার বর্ধিত সভায় নেতৃবৃন্দ এসব কথা বলেন। দলের আমিরে শরিয়ত আল্লামা মুহাম্মদ জাফরুল্লাহ খানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, দলের কেন্দ্রীয় নেতা মাওলানা আবু জাফর কাসেমী ,মাওলানা আবুল কাসেম কাসেমী, প্রবীণ নেতা আলহাজ আব্দুল মালেক চৌধুর, মাওলানা বজলুর রহমান জিহাদী, মুহাম্মদ হোসাইন আকন্দ, হাফেজ জানে আলম, মাওলানা শেখ অহিদুজ্জান জামান, মাওলানা ফরিদুল ইসলাম, মাওলানা জিয়াউল হক শাহেদী, মাওলানা ডা. মুহাম্মাদ খালেদ, হাজী দীন ইসলাম ও এস এম নাজিব।
উক্ত সভায় গত ৫ সেপ্টেম্বর দলের প্রাপ্ত মহাসচিব মাওলানা মুহিব্বুল্লাহ আশ্রাফের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে তার রূহের মাগফেরত কামনা করা হয়। সভায় সংগঠনের মহাসচিব এর শূণ্য হওয়ায় সর্ব সম্মতিক্রমে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব আলহাজ মুহাম্মদ আজম খানকে সংগঠনের ভারপ্রাপ্ত মহাসচিব ও কেন্দ্রীয় নেতা আলহাজ নুরুল ইসলাম বাবুলকে যুগ্ম মহাসচিব নির্বাচিত করা হয়। সভায় দেশের করোনা মহামারি পরিস্থিতিতে সামাজিক নিরাপত্তা বজায় রেখে দলের সাংগঠনিক কার্যক্রম জোরদার করার গুরুত্বারোপ করা হয়। নেতৃবৃন্দ বলেন, খুন ধর্ষণসহ নানা অপরাধমূলক কর্মকান্ড আশঙ্কাজনকভাবে বৃদ্ধি পেয়েছে। দেশে ইসলামী হুকুমতের অনুশাসন না থাকায় এই পরিস্থিতির সৃষ্টি হচ্ছে। হাফেজ্জী হুজুর (রহ.) খানকাহ ছেড়ে রাজতীনির ময়দানে অবতীর্ন হয়ে দেশবাসিকে ইসলামী হুকুমতের দাওয়াত দিয়েগেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ