Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সচিবসহ শিক্ষা মন্ত্রণালয়ের তিন কর্মকর্তা করোনাভাইরাসে আক্রান্ত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০২০, ৯:০৯ পিএম

শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সচিব মো. মাহবুব হোসেন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বর্তমানে তিনি নিজ বাসায় চিকিৎসা নিচ্ছেন। আজ শনিবার শিক্ষা মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. আবুল খায়ের গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন। আবুল খায়ের জানান, সচিব করোনাভাইরাসে আক্রান্ত হয়ে নিজ বাসায় চিকিৎসা নিচ্ছেন। তার শারীরিক অবস্থা ভালো বলে জানান তিনি।

জানা গেছে, করোনা পরিস্থিতির মধ্যে মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের সচিব মাহবুব হোসেন নিয়মিত অফিস করতেন। গত সপ্তাহে তার শরীর কিছুটা খারাপ হয়। এরপর তার শরীরে বেশকিছু করোনার উপসর্গ দেখা দেয়। তিনি করোনা পরীক্ষা করলে রিপোর্টে পজিটিভ আসে। অন্যদিকে গত সেপ্টেম্বরের মাঝামাঝি শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের অতিরিক্ত সচিব (বেসরকারি বিদ্যালয়) মোমিনুর রশিদ এবং একই দপ্তরের উপসচিব আনোয়ারুল হক করোনায় আক্রান্ত হন। শীর্ষ পর্যায়ের এই দুই কর্মকর্তা নিজ বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নেন। বর্তমানে তারা দুজনই সুস্থ হয়ে উঠছেন বলে জানা গেছে। প্রসঙ্গত, সারা দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে সংক্রমিত কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে আরও ২৩ জন মারা গেছেন। তাদের মধ্যে পুরুষ ১৫ ও নারী আটজন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ